thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

সমাবেশস্থলে শুয়ে বসে রাত কাটাচ্ছেন নেতাকর্মীরা

২০২২ নভেম্বর ২৬ ০৩:৪২:৩৮
সমাবেশস্থলে শুয়ে বসে রাত কাটাচ্ছেন নেতাকর্মীরা

দ্য রিপোর্ট প্রতিবেদক: রাত পোহালেই কুমিল্লায় বিএনপির গণসমাবেশ। এ উপলক্ষে বিএনপির নেতাকর্মীরা শহরে হাজির হয়েছেন। নগরীর বিভিন্ন জায়গা ছাড়াও সমাবেশস্থল টাউন হল মাঠের বিভিন্ন স্থানে ইতোমধ্যে জড়ো হওয়া নেতাকর্মীরা কেউ বসে আড্ডা দিচ্ছেন, কেউ শুয়ে আছেন কেউ বা থেমে থেমে স্লোগান দিচ্ছেন।

শনিবার (২৬ নভেম্বর) সকালে এই মাঠেই অনুষ্ঠিত হবে বিএনপির কুমিল্লা বিভাগীয় গণসমাবেশ।

জানা গেছে, এবছর বিএনপির অষ্টম বিভাগীয় গণসমাবেশ অনুষ্ঠিত হচ্ছে। কুমিল্লা টাউন হল মাঠে কুমিল্লা (কুমিল্লা দক্ষিণ, কুমিল্লা উত্তর ও মহানগর শাখা), চাঁদপুর ও ব্রাহ্মণবাড়িয়া জেলার পাঁচটি শাখা বিএনপির উদ্যোগে এ বিভাগীয় সমাবেশ হচ্ছে। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আমিন উর রশিদ ইয়াছিন সমাবেশে সভাপতিত্ব করবেন। সমাবেশে উপস্থিত থাকবেন স্থানীয় ও কেন্দ্রীয় নেতারা।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) রাত থেকেই শহরের বিভিন্ন স্থানে নেতাকর্মীরা জড়ো হতে থাকেন। নগরীর কান্দিরপাড় পুবালি চত্বর, রানির বাজার সড়ক, কান্দিরপাড়-টমছমব্রীজ সড়ক, ভিক্টোরিয়া কলেজ সড়ক, জিলা স্কুল সড়ক, একে ফজলুল হক সড়কসহ মোড়ে মোড়ে বিএনপির কর্মীদের অবস্থান দেখা গেছে। বিশেষ করে নগরীর কান্দিরপাড় কেন্দ্রিক মিছিল ছিল অনবরত। শুক্রবার রাতে সমাবেশস্থলে বিভিন্ন উপজেলা থেকে আসা নেতা-কর্মীদের মধ্যে টুপি ও গেঞ্জি বিতরণ করেছেন নেতারা। পিকআপে বিভিন্ন জায়গা থেকে খাবার আসছে। সেগুলো আবার বিতরণ করা হচ্ছে উপস্থিত কর্মীদের মধ্যে। সমাবেশস্থলেও চলছে রান্নার আয়োজনও। মধ্যরাতে সভাস্থলের বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে নেতারা কর্মীদের উজ্জ্বীবিত করতে দেখা গেছে।

কুমিল্লা মহানগর বিএনপির আহবায়ক উৎবাতুল বারী আবু ও সদস্য সচিব ইউছুফ মোল্লা জানিয়েছেন, মহানগর বিএনপির পক্ষ থেকে আমরা বৃহস্পতিবারই (২৫ নভেম্বর) ১০টি গরুর ব্যবস্থা করেছি।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর