thereport24.com
ঢাকা, শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩, ২১ মাঘ ১৪২৯,  ১২ রজব ১৪৪৪

কুমিল্লার মঞ্চে খালেদা জিয়া ও তারেক রহমানের জন্য আসন

২০২২ নভেম্বর ২৬ ১১:২৫:৪২
কুমিল্লার মঞ্চে খালেদা জিয়া ও তারেক রহমানের জন্য আসন

দ্য রিপোর্ট প্রতিবেদক:টাউন হল মাঠে শনিবার (২৬ নভেম্বর) বিএনপির বিভাগীয় গণসমাবেশ। এতে যোগ দেবেন দলটির শীর্ষ নেতারা।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এতে অংশ নিতে না পারলেও তাদের জন্য মঞ্চে রাখা আসন রাখা হয়েছে।

সরেজমিনে গিয়ে দেখা গেছে, সমাবেশের মঞ্চে শীর্ষ নেতাদের আসনের সঙ্গে খালেদা জিয়া ও তারেক রহমানের ছবিসহ দুটি চেয়ার।

বিএনপির স্থানীয় নেতাকর্মীরা বলছেন, গণতন্ত্রের মা খালেদা জিয়া ও সারা দেশের সব স্তরের নেতা তারেক রহমানের সঙ্গে অবিচার করছে সরকার। আজ তারা নির্যাতিত। আমাদের নেত্রী কোনো সভায় অংশ নিতে পারছেন না সরকারের কারণে। তারেক রহমানকে দেশে আসতে দেওয়া হয় না। কিন্তু তাই বলে কি তারা আমাদের অন্তর থেকে উঠে যাবেন? আমার তাদের ধারণ করি।

তারা আরও বলেন, এখন পর্যন্ত বিভাগীর প্রতিটি সমাবেশে তারা স্বশরীরে না থেকেও আমাদের সঙ্গে ছিলেন। ধারাবাহিকতা মেনে কুমিল্লার সমাবেশেও তারা আমাদের সঙ্গে থাকবেন।

সমাবেশস্থলে সকালে শীর্ষ নেতাদের মধ্যে কাউকে পাওয়া যায়নি। তবে জানা গেছে, সমাবেশ উপলক্ষে প্রধান অতিথি বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ কেন্দ্রীয় নেতারা কুমিল্লায় অবস্থান করছেন। তারা দুপুরে সমাবেশে বক্তব্য দেবেন।

বিএনপির সমাবেশ উপলক্ষে কুমিল্লায় সাজ সাজ রব পড়েছে। তবে, সমাবেশে ফেস্টুন নিয়ে প্রবেশ নিষিদ্ধ করা হয়েছে। খণ্ড খণ্ড মিছিল নিয়ে নেতাকর্মীরা আসছেন। সমাবেশে আগত সকলের জন্য রাজশাহীর এক যুক্তরাষ্ট্র প্রবাসী বিএনপি নেতা পানির ব্যবস্থা করেছেন বলে দলীয় সূত্রে জানা গেছে।

মহানগর বিএনপির আহ্বায়ক উৎবাতুল বারী আবু জানান, বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়া ও তারেক রহমানের জন্য ঘোষণা মঞ্চের বামদিকের প্রথম দুটি চেয়ার খালি রেখেছি আমরা। এবং প্রত্যেক অতিথিদের জন্য নাম সম্বলিত আসন নির্ধারণ করা হয়েছে।

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর