thereport24.com
ঢাকা, সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩, ১৭ মাঘ ১৪২৯,  ৮ রজব ১৪৪৪

লাঠিসোঁটার  রাজনীতি করা যাবে না- পরিকল্পনামন্ত্রী 

২০২২ নভেম্বর ২৯ ১০:৩৫:২৬
লাঠিসোঁটার  রাজনীতি করা যাবে না- পরিকল্পনামন্ত্রী 

দ্য রিপোর্ট প্রতিবেদক:নির্বাচিত সরকার নিয়ে আপনার আপত্তি থাকতে পারে। আসেন, আলোচনায় বসেন। তা না করে লাঠিসোঁটা নিয়ে দল বেঁধে বেরিয়ে অন্যায় কথা বলার রাজনীতি করা যাবে না। সোমবার (২৮ নভেম্বর) রাজধানীর ব্র্যাক ইন সেন্টারে ‘প্রতিবন্ধী শিশুদের সমাজের মূল ধারায় একীভূতকরণে করণীয়’ শীর্ষক এক সেমিনারে পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এসব কথা বলেছেন।

মন্ত্রী বলেন, অমুক তারিখের পর ক্ষমতায় থাকতে দিব না। আমাদের কথায় দেশ চলবে, এ ধরণের কথায় দেশের রাজনীতি ক্ষতিগ্রস্ত হয়। লাঠিসোঁটার ভয় দেখিয়ে এদেশে রাজনীতি করা যাবে না।

সেমিনারের আয়োজক ছিল ডিজঅ্যাবল্ড রিহ্যাবিলিটেশন অ্যান্ড রিসার্চ অ্যাসোসিয়েশন (ডিআরআর)। সংগঠনটির নির্বাহী পরিচালক ফরিদা ইয়াসমিনের সভাপতিত্বে অনুষ্ঠানটির বিশেষ অতিথি ছিলেন মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য মেহের আফরোজ চুমকি ও সংসদ সদস্য শবনম জাহান শীলা।

এরআগে সেমিনারে মূল প্রবন্ধ উপস্থাপন করেন ডিআরআরের ম্যানেজার শাকিল আহমেদ ও সেমিনার সঞ্চালনা করেন সংগঠনের উপদেষ্টা স্বপ্না রেজা।

মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য মেহের আফরোজ চুমকি বলেন, সমাজ বদলে গেছে। আগে সমাজে প্রতিবন্ধী শিশুদের লুকিয়ে রাখার এক ধরনের মানসিকতা দেখা যেত, এখন সে অবস্থার পরিবর্তন হয়েছে।

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর