thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ 24, ৫ চৈত্র ১৪৩০,  ৯ রমজান 1445

জিয়া-এরশাদ বন্দুকের ক্ষমতার জোরে ক্ষমতায় এসেছিল

২০২২ ডিসেম্বর ০১ ০০:৫৬:৪৭
জিয়া-এরশাদ বন্দুকের ক্ষমতার জোরে ক্ষমতায় এসেছিল

দ্য রিপোর্ট প্রতিবেদক:জিয়াউর রহমান ও এইচ এম এরশাদ ক্ষমতা টিকিয়ে রাখতে দল গঠন করেছিল। তারা বন্দুকের জোরে ক্ষমতায় এসেছিল। অন্যদিকে আওয়ামী লীগের জন্ম হয়েছিল বাঙালির অধিকার প্রতিষ্ঠার দাবিতে। আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এবং ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু এসব কথা বলেছেন।

বুধবার (৩০ নভেম্বর) দুপুরে ঝালকাঠি সদর উপজেলার পরিষদ মিলনায়তনে কমিউনিটি ক্লিনিক ও শিক্ষা প্রতিষ্ঠানের চিকিৎসা ও শিক্ষা উপকরণ এবং কৃষকদের মধ্যে প্রণোদনার সার ও বীজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সংসদ সদস্য আমির হোসেন আমু বলেন, আওয়ামী লীগ হঠকারী রাজনীতিতে নয়, ভোটে বিশ্বাসী। সংবিধান মতেই এই সরকারের অধীনেই নির্বাচন হবে।

অনুষ্ঠানে ঝালকাঠি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খান আরিফুর রহমানের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য প্রদান করেন পুলিশ সুপার আফরুজুল হক টুটুল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাবেকুন নাহার, আমির হোসেন আমুর কন্যা ব্যারিস্টার সুমাইয়া হোসেন অদিতি।

বাংলাদেশ সরকার ও জাপান ইন্টরন্যাশনাল কো-অপারেশন এজেন্সির (জাইকা) সহযোগীতায় উপজেলা জেলা পরিচালনা ও উন্নয়ন প্রকল্প (ইউজিডিপি) স্থানীয় সরকার বিভাগ, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের ২৮টি কমিউনিটি ক্লিনিক ও ২০টি শিক্ষা প্রতিষ্ঠানে চিকিৎসা ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। এছাড়া ২০২২-২৩ অর্থ বছরে রবি মৌসুমে ৩হাজার ৭শ কৃষকের মাঝে সার ও বীজ বিতরণ করা হয়।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর