thereport24.com
ঢাকা, রবিবার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯,  ৭ রজব ১৪৪৪

পেলের শারীরিক অবস্থার চরম অবনতি

২০২২ ডিসেম্বর ০৪ ০১:৪৮:৩৪
পেলের শারীরিক অবস্থার চরম অবনতি

দ্য রিপোর্ট ডেস্ক:জিলের ফুটবল সম্রাট পেলের শারীরিক অবস্থার চরম অবনতি ঘটেছে। চিকিৎসায় সাড়া দিচ্ছেন না তিনি। তার ক্যান্সার সেবায় কেমোথেরাপিও কাজ করছে না।

দেশটির গণমাধ্যম ফোলহার বরাত দিয়ে দ্য গার্ডিয়ান, গোল ডটকমসহ একাধিক আন্তর্জাতিক সংবাদমাধ্যমের প্রতিবেদনে এ আশঙ্কা প্রকাশ করা হয়েছে।

ব্রাজিলের সংবাদপত্র ‘ফোলহা ডে সাও পাওলো’ জানিয়েছে, কেমোথেরাপি কাজ করছে না পেলের শরীরে। তাকে এখন রাখা হয়েছে ‘প্যালিয়াটিভ কেয়ার’-এ।

গত বৃহস্পতিবার ক্যানসারের সঙ্গে লড়তে থাকা পেলেকে হাসপাতালে ভর্তি করা হয়। সে সময় তার অসুস্থতা কতটা জটিল, তা নিয়েও তৈরি হয় ধোঁয়াশা। ইএসপিএন ব্রাজিল পেলের অবস্থা উদ্বেগজনক বললেও সে খবর সঠিক নয় বলে জানান পেলের মেয়ে কেলি নাসিমেন্তো। ইনস্টাগ্রামে তিনি লিখেছিলেন, তার বাবার শারীরিক অবস্থা নিয়ে সংবাদমাধ্যমে যে খবর দেওয়া হচ্ছে, তা সত্য নয়। নিয়মিত পরীক্ষা-নিরীক্ষার জন্য এই কিংবদন্তিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তবে ইএসপিএন ব্রাজিল তাদের সূত্রের বরাত দিয়ে জানিয়েছে, পেলের শরীর ফুলে যাওয়ায় তাকে আলবার্ট আইনস্টাইন হাসপাতালে ভর্তি করা হয়েছে। আরও কিছু পরীক্ষা-নিরীক্ষার মাধ্যমে তাঁর অসুস্থতা কতটা জটিল, তা নিশ্চিত হওয়া যাবে। পাশাপাশি পেলে হৃদ্‌রোগজনিত সমস্যাতেও ভুগছেন বলে জানানো হয়।

গতকাল ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে শারীরিক অবস্থা ‘স্থিতিশীল’ জানিয়ে প্রার্থনা ও শুভকামনার জন্য ভক্তদের ধন্যবাদ জানান তিনবারের বিশ্বকাপজয়ী এই ফুটবলার। তার এই পোস্টে ভক্তদের মধ্যেও ফিরে আসে স্বস্তি। তবে সেই স্বস্তি খুব বেশি সময় স্থায়ী হলো না। পরিস্থিতির অবনতি হওয়ায় এখন সংকটাপন্ন অবস্থায় আছেন সর্বকালের অন্যতম সেরা এই ফুটবলার।

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর