thereport24.com
ঢাকা, রবিবার, ৫ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯,  ১৪ রজব ১৪৪৪

পতন ঠেকাতে ক্ষমতাসীনরা জ্ঞানশূন্য হয়ে পড়েছে- রিজভী 

২০২২ ডিসেম্বর ০৪ ১৫:৩২:৩৩
পতন ঠেকাতে ক্ষমতাসীনরা জ্ঞানশূন্য হয়ে পড়েছে- রিজভী 

দ্য রিপোর্ট প্রতিবেদক:বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবীর রিজভী বলেছেন, সারাদেশে বিএনপির গণসমাবেশে মানুষের অভাবনীয় প্লাবন দেখে নিপীড়ক সরকার দিশা পাচ্ছে না। অনিবার্য পতন ঠেকাতে ক্ষমতাসীনরা জ্ঞানশূন্য হয়ে পড়েছে।

রোববার (৪ ডিসেম্বর) সকালে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

রুহুল কবীর রিজভী বলেন, রক্তচোখের আগুন মাখা গণমানুষের বজ্রনিনাদে ভয়-আতঙ্কে থরথর করে কাঁপছেন অবৈধ সরকারের মন্ত্রী-নেতারা। মনে হয় তারা চোখে সরষে ফুল দেখছেন। সারাদেশে বিএনপির গণসমাবেশগুলোতে ঘর ছেড়ে আসা ভয়হীন মানুষের অভাবনীয় প্লাবন দেখতে পেয়ে নিপীড়ক সরকারপ্রধান এখন ভয়ঙ্কর হয়ে উঠেছে।

রিজভী বলেন, এক মারাত্মক হিংসাত্মক প্রতিশোধে নেমেছে আওয়ামী সরকার। রাজশাহীর সমাবেশ থেকে ফেরার পথে আমিনবাজার এলাকায় যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও নুরুল ইসলাম নয়নসহ যুবদলের নেতাদের তুলে নিয়ে যায় ডিবি পুলিশ। ১০ ডিসেম্বর বিএনপির গণসমাবেশ বানচাল করতে সরকারের পক্ষে কাজ করছে আইনশৃঙ্খলা বাহিনী।

তিনি বলেন, খালেদা জিয়ার বাসার সামনে সেই বালির ট্রাকের কায়দায় চেকপোস্ট-বেরিকেড দিয়ে পুলিশ অবরোধ করে রেখেছে। এমনিতেই তাকে বন্দি করে রাখা হয়েছে, তারপর আরেক বন্দিত্বের ঘেরাটোপে তাকে কঠোরভাবে বন্দির পাঁয়তারা চলছে। একজন সাবেক প্রধানমন্ত্রীর ওপর নির্যাতনের আরেকটি নতুন মাত্রা যুক্ত করেছে নিপীড়ক সরকার।

পাঠকের মতামত:

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর