thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

ঝিনাইদহে আওয়ামী লীগের হরতাল বিরোধী মিছিল-সমাবেশ

২০১৩ নভেম্বর ১২ ১৬:১৪:৩৪
ঝিনাইদহে আওয়ামী লীগের হরতাল বিরোধী মিছিল-সমাবেশ

দিরিপোর্ট২৪ প্রতিবেদক : ঝিনাইদহে হরতালবিরোধী মিছিল ও সমাবেশ করেছে জেলা আওয়ামী লীগ। ১৮ দলের ডাকা টানা ৮৪ ঘণ্টা হরতালের প্রতিবাদে মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে হরতালবিরোধী মিছিল বের করে নেতাকর্মীরা।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আজিজুর রহমানের নেতৃত্বে মিছিলে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশ নেয়। মিছিল থেকে হরতালবিরোধী নানা শ্লোগান দেন নেতাকর্মীরা। মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে জেলা শিল্পকলা একাডেমির সামনে গিয়ে শেষ হয়। পরে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আজিজুর রহমানের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা আব্দুর রশিদ, আব্দুল খালেক, আক্কাস আলী, গোলাম সরোয়ার সউদ, লিয়াকত আলী, জীবন কুমার বিশ্বাস, অশোক ধর, আসাদুজ্জামান, নজরুল ইসলাম, আশরাফুল ইসলাম, খাইরুল ইসলাম, বিশ্বজিৎ সাহা মিথুন প্রমুখ।

বক্তারা বলেন, হরতালের নামে বিএনপি-জামায়াত দেশে সস্ত্রাস, নৈরাজ্য, বোমা ও ককটেল ফাটিয়ে আতঙ্ক সৃষ্টি করছেন। দেশের শান্তি, ব্যবসা-বাণিজ্য ও কোমলমতি শিক্ষার্থীদের শিক্ষা জীবন বিনষ্ট করার এ হরতাল জনগণ চায় না। আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টি করে বিএনপি প্রকৃতপক্ষে যুদ্ধাপরাধীদের রক্ষার চেষ্টাই করছে ।

(দিরিপোর্ট২৪/আরএইচ/এপি/এমডি/নভেম্বর ১২, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর