thereport24.com
ঢাকা, সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩, ১৭ মাঘ ১৪২৯,  ৮ রজব ১৪৪৪

পুঁজিবাজার বিনিয়োগকারীর জীবন বীমা দাবি নিষ্পত্তি অনুষ্ঠান

২০২২ ডিসেম্বর ০৮ ১৩:২৫:৪২
পুঁজিবাজার বিনিয়োগকারীর জীবন বীমা দাবি নিষ্পত্তি অনুষ্ঠান

দ্য রিপোর্ট প্রতিবেদক:লংকাবাংলা সিকিউরিটিজ লিমিটেডের বিনিয়োগকারীর নমিনির হাতে ১০ লাখ টাকার জীবন বীমা কভারেজের চেক হস্তান্তর করা হয়েছে।

মরহুম জনাব আবুল বাশার ভূঁইয়া মূল্য সংযোজন পরিষেবা (VAS) হিসাবে লংকাবাংলার সাথে তার বিও অ্যাকাউন্টে ১০ লাখ টাকার একটি জীবন বীমা পলিসি গ্রহণ করেন এবং পরবর্তীতে ২০ নভেম্বর, ২০২২ পরলোক গমন করেন। ৪ ডিসেম্বর ২০২২ এর মধ্যে নমিনির তরফ থেকে সমস্ত প্রয়োজনীয় উত্তরাধিকার নথি পাওয়া পরবর্তীতে মনোনীত ব্যক্তি ৭ ডিসেম্বর, ২০২২ তারিখে চার্টার্ড লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড হতে ১০ লাখ টাকার একটি চেক গ্রহণ করেন। এই দ্রুত দাবি নিষ্পত্তিতে নমিনি সন্তোষ প্রকাশ করেন।

কয়েক মাস আগে, লংকাবাংলা সিকিউরিটিজ লিমিটেড (এলবিএসএল) এবং চার্টার্ড লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড (সিএলআইসিএল) লিমিটেড যৌথভাবে ক্যাপিটাল মার্কেট ইন্ডাস্ট্রির জন্য একটি অনন্য জীবন বীমা পলিসি চালু করেছে যাতে এলবিএসএল এর গ্রাহকরা বিও অ্যাকাউন্টের সাথে মূল্য সংযোজন পরিষেবা হিসাবে স্থায়ী অক্ষমতা বা মৃত্যুর জন্য জীবন বীমা কভারেজ পাবেন। এই পলিসি-তে লংকাবাংলাই প্রিমিয়াম প্রদান করে।

এই উপলক্ষে লংকাবাংলা সিকিউরিটিজ লিমিটেডের সিইও বলেন, “বাংলাদেশের পুঁজিবাজারের বিনিয়োগকারীদের জন্য একটি অনন্য মূল্য সংযোজন পরিষেবা হিসাবে বিও অ্যাকাউন্টের সাথে প্রথম জীবন বীমা নিয়ে আসতে পেরে আমরা গর্বিত। উভয় খাতের গ্রাহকদের জন্য আরও সংযোজন আনার জন্য এটি একটি নতুন অংশীদারিত্ব।”

চার্টার্ড লাইফ ইন্স্যুরেন্সের সিইও বলেন,“পুঁজিবাজার শিল্পের বিনিয়োগকারীদের জন্য এই অনন্য মূল্য সংযোজন পরিষেবা (VAS) তৈরি করতে দেশের শীর্ষ ব্রোকারেজ হাউসের সাথে অংশীদারিত্ব একটি দুর্দান্ত অভিজ্ঞতা। অদূর ভবিষ্যতে আরও কাস্টমাইজড পণ্য ও পরিষেবা নিয়ে এগিয়ে আসার পরিকল্পনা করছি”।

উভয় সংস্থার কাছ থেকে সময়মত দাবি নিষ্পত্তির এই অঙ্গীকারের সাথে, উভয় শিল্পের আরও সম্মিলিত প্রবৃদ্ধি নতুন পথের পূর্বাভাস দেয়।

এই চেক হস্তান্তর কর্মসূচিতে চার্টার্ড লাইফ ইন্স্যুরেন্সের উপ-ব্যবস্থাপনা পরিচালক, লংকাবাংলা সিকিউরিটিজ-এর চট্টগ্রামের আঞ্চলিক প্রধান, কুমিল্লার শাখা ব্যবস্থাপকগন এবং এলবিএসএল ও সিএলআইসিএল-এর অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দউপস্থিতছিলেন।

বিজ্ঞপ্তি

পাঠকের মতামত:

SMS Alert

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর