thereport24.com
ঢাকা, শনিবার, ৪ ফেব্রুয়ারি ২০২৩, ২২ মাঘ ১৪২৯,  ১৩ রজব ১৪৪৪

তারা বলছে,ওপরের নির্দেশে নিয়ে গেছে- ফখরুলের স্ত্রী

২০২২ ডিসেম্বর ০৯ ১২:২৭:০৭
তারা বলছে,ওপরের নির্দেশে নিয়ে গেছে- ফখরুলের স্ত্রী

দ্য রিপোর্ট প্রতিবেদক: বিএনপি মহাসচিব ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকে বাসা থেকে শেষ রাতে তুলে নিয়ে গেছে গোয়েন্দা পুলিশ। তাদের তুলে নিয়ে যাওয়ার বিষয়ে ফখরুলের স্ত্রী রাহাত আরা বেগম জানিয়েছেন, ওপরের নির্দেশে তাদের তুলে নিয়ে যাওয়া হয়েছে।

বিএনপির মিডিয়া সেলে প্রকাশিত একটি ভিডিও বার্তায় তিনি বলেন, তাদের বললাম আপনার কেন এসেছেন, তারা বলেছেন ওপরের নির্দেশে এসেছি। কার নির্দেশে নিয়ে যাচ্ছে তা বলেনি।

তিনি বলেন, মির্জা ফখরুল রাতেই বাসা এসেছেন। শরীর বেশ খারাপ। এসেই ঘুমিয়ে গেছেন। যে কাপড়-পরেছিলেন সেভাবেই।

রাহাত আরা বেগম বলেন, ওরা আসছে রাত ৩টায়। সাড়ে ৩টার মধ্যে বের হয়ে গেছে।


ফখরুলকে নিয়ে যাওয়ার পর আর কোনো যোগাযোগ হয়েছে কিনা- এমন প্রশ্নে তিনি বলেন, না আর কোনো যোগাযোগ হয়নি। ওষুধ নিতে আসছিল। ওষুধটা নিয়ে চলে গেছে।

এদিকে, বৃহষ্পতিবার দিবাগত রাত প্রায় সোয়া তিনটার দিকে বিএনপি মহাসচিব ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকে বাসা থেকে তুলে নিয়ে যা হয় বলে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্যশামসুদ্দিন দিদার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বাংলানিউজকে জানান, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে তার উত্তরার বাসা থেকে তুলে নিয়ে গেছে গোয়েন্দা পুলিশ। একই সময় (রাত প্রায় সোয়া ৩টার দিকে) বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী মির্জা আব্বাসকেও তার শাহজাহানপুরের বাসা থেকে তুলে নিয়ে গেছে গোয়েন্দা পুলিশ।

পাঠকের মতামত:

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর