thereport24.com
ঢাকা, শনিবার, ৪ ফেব্রুয়ারি ২০২৩, ২১ মাঘ ১৪২৯,  ১৩ রজব ১৪৪৪

গুলশান পুলিশ-আওয়ামীলীগের দখলে

২০২২ ডিসেম্বর ১০ ১৪:০৪:৩১
গুলশান পুলিশ-আওয়ামীলীগের দখলে

দ্য রিপোর্ট প্রতিবেদক:রাজধানীতে বিএনপির গণসমাবেশকে কেন্দ্র করে গুলশানের মোড়ে মোড়ে সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ ও আওয়ামী লীগের নেতাকর্মীরা। শনিবার (১০ ডিসেম্বর) গুলশান-১ ও ২ মোড়ে এমন চিত্র দেখা গেছে।

সরেজমিনে দেখা যায়, গুলশান-১ ও গুলশান-২ মোড়ে প্রধান সড়কের একপাশে আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীরা চেয়ার পেতে বসে আছেন। এই সময় তাদের বিএনপি-জামায়াত বিরোধী বিভিন্ন স্লোগান দিতে দেখা যায়। এছাড়া মাঝে মাঝে মোটরসাইকেলেও তাদের শোডাউন দিতে দেখা যায়।

নেতাকর্মীদের সঙ্গে কথা বলে জানা যায়, বিএনপি যাতে সমাবেশের নামের রাজধানীতে কোনো ধরনের সহিংসতা ও নাশকতা না চালাতে পারে, তাই তারা বিভিন্ন মোড়ে অবস্থান নিয়েছেন। কোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি হলে তারা সেটা প্রতিহত করবেন।

গুলশান থানা আওয়ামী লীগের অন্যতম উপদেষ্টা সানোয়ার হোসেন বলেন, বিগত দিনে বিএনপি-জামায়াত আন্দোলনের নামে সাধারণ মানুষের জান-মালের ক্ষতি করেছে। গণপরিবহনে পেট্রোল বোমা মেরে জ্বালাও-পোড়াও করেছে। তাই আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার নির্দেশে ঢাকা মহানগর উত্তরের বিভিন্ন থানা ও ওয়ার্ডের দলীয় নেতাকর্মীরা রাস্তায় রয়েছেন। যাতে বিএনপির নেতাকর্মীরা কোনো ধরনের নাশকতার চেষ্টা করলে তাদের ধরে আইনের হাতে তুলে দিতে পারেন।

পাঠকের মতামত:

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর