thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

র‍্যাকের সভাপতি ফয়েজ,সাধারন সম্পাদক জেমসন

২০২২ ডিসেম্বর ২৪ ০১:১১:০১
র‍্যাকের সভাপতি ফয়েজ,সাধারন সম্পাদক জেমসন

দ্য রিপোর্ট প্রতিবেদক:দুর্নীতি দমন কমিশন (দুদক) বিটে কর্মরত সাংবাদিকদের সংগঠন রিপোর্টার্স এগেইনস্ট করাপশনের (র‌্যাক) কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নিউ এজের সিনিয়র রিপোর্টার আহম্মদ ফয়েজ সভাপতি, একাত্তর টেলিভিশনের সিনিয়র রিপোর্টার জেমসন মাহবুব সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

প্রচার ও প্রকাশনা সম্পাদক হলেন আরটিভির সিনিয়র রিপোর্টার আতিকা রহমান।

শুক্রবার (২৩ ডিসেম্বর) রাজধানীর সেগুনবাগিচায় একটি রেস্টুরেন্টে আয়োজিত বার্ষিক সাধারণ সভায় যোগ দিয়ে সদস্যরা র‌্যাকের নতুন নেতৃত্ব নির্বাচন করেন। এদিন বিকেল চারটা পর্যন্ত ভোটাররা নির্বাচনে ভোট প্রদান করেন।

সংগঠনটির সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন আবুল কাশেম ও রফিক উজ্জামান। আর যুগ্ম সাধারণ সম্পাদক পদে প্রথম হয়েছেন এশিয়ান টিভির সিনিয়র রিপোর্টার সাফি উদ্দিন আহেমদ। কালের কণ্ঠের সিনিয়র রিপোর্টার হাসিব বিন শহিদ এবং মাই টিভির মাহবুব সৈকত দু’জনেই সমান ভোট পেয়ে যুগ্মভাবে বিজয়ী হয়েছেন।

দ্য বিজনেস পোস্টের সিনিয়র রিপোর্টার সোলাইমান সালমান সাংগঠনিক সম্পাদক, নিউজ টোয়েন্টিফোরের তাসলিমুল আলম তৌহিদ কোষাধ্যক্ষ, বাংলানিউজের সৈয়দ ঋয়াদ দপ্তর সম্পাদক, আজকের পত্রিকার নিজস্ব প্রতিবেদক মারুফ কিবরিয়া প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক, বশির হোসেন খান কল্যাণ সম্পাদক, নিউজ টোয়েন্টিফোরের আলী তালুকদার সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক নির্বাচিত হয়েছেন।

এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে বিজয়ী হলেন সাইফ বাবলু, মোর্শেদ নোমান, রিশাদ হুদা, দৈনিক তাবারুল হক, সফিক শাহিন, রাশিম মোল্লা ও তরিকুল ইসলাম সুমন।

নির্বাচন পরিচালনা করেন, ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সভাপতি মুরসালিন নোমানী, ঢাকা সাংবাদিক ইউনিয়নের দুই অংশের সাধারণ সম্পাদক আক্তার হোসেন ও শহিদুল ইসলাম।

উপস্থিত ছিলেন, রিপোর্টার্স এগেইনস্ট করাপশনের গত দুইবারের সভাপতি মহিউদ্দীন ও তাওহীদ সৌরভসহ জাতীয় প্রেসক্লাব, ঢাকা রিপোর্টার্স ইউনিটি, ইকোনোমিক রিপোর্টার্স ফোরাম, ঢাকা সাংবাদিক ইউনিয়ন, ক্রাইম রিপোর্টার অ্যাসোসিয়েশনের সদস্যরা।

পাঠকের মতামত:

SMS Alert

গণমাধ্যমের খবর এর সর্বশেষ খবর

গণমাধ্যমের খবর - এর সব খবর