thereport24.com
ঢাকা, রবিবার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯,  ৭ রজব ১৪৪৪

রোমাঞ্চকর ম্যাচে বরিশালকে দুই রানে হারালো মাশরাফির সিলেট

২০২৩ জানুয়ারি ২৪ ১৮:২৫:৫৩
রোমাঞ্চকর ম্যাচে বরিশালকে দুই রানে হারালো মাশরাফির সিলেট
দ্য রিপোর্ট প্রতিবেদক আবারো সিলেটের কাছে হারল বরিশাল। এবারের লড়াইটা হল আরো রোমাঞ্চকর। একদম কাছে গিয়ে তরী ডুবেছে বরিশালের। আর মাশরাফির নেতৃত্বে ২ রানের জয় তুলে নিয়েছে সিলেট।

দুই দলের লড়াইটা ছিল দেখার মতোই। পুরো ম্যাচজুড়ে দুদলই লড়েছে সমানে সমান। আর তাতে ম্যাচের নিষ্পত্তি হতে অপেক্ষা করতে হয়েছে শেষ বল পর্যন্ত।

উত্তেজনার ম্যাচে শেষ পর্যন্ত স্নায়ুর লড়াইয়ে জিতেছে মাশরাফির দল। হাইভোল্টেজ ম্যাচে প্রথম ইনিংসে ১৭৩ রান করে সিলেট। জবাবে ব্যাট করতে নেমে ১৭১ রানে থামে বরিশাল। আর তাতে আসরে নিজেদের ষষ্ঠ জয়টা পেয়ে আয় সিলেট।

ম্যাচের শেষ দুই বলে বরিশালের জয়ের জন্য প্রয়োজন ছিল ১৩ রান। এই দুই বলে একটি বাউন্ডারি এবং ওভার বাউন্ডারি হাকিয়েও মাত্র ২ রানের জন্য জয়বঞ্চিত হয় সাকিব আল হাসানের দল। সিলেটের হয়ে রেজাউর রহমান রেজা নিয়েছেন সর্বোচ্চ দুই উইকেট।

ম্যাচ সেরা নির্বাচিত হন শান্ত।বাঁহাতি এই ওপেনার শেষ পর্যন্ত অপরাজিত থেকে ৮৯ রানের বিধ্বংসী ইনিংস খেলেন। তিনি ৬৬ বলে ১১টি চার ও একটি ছক্কা হাঁকান।

এই জয়ে ৭ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকছে সিলেট। সমান ম্যাচ খেলে ১০ পয়েন্ট নিয়ে মাশরাফিদের পরেই অবস্থান সাকিবের বরিশালের।

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর