thereport24.com
ঢাকা, শনিবার, ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১,  ১৫ জিলহজ ১৪৪৫

সোসিয়েদাদকে ১-০ গোলে হারিয়ে সেমিতে বার্সা

২০২৩ জানুয়ারি ২৬ ১২:৩৯:৪৩
সোসিয়েদাদকে ১-০ গোলে হারিয়ে সেমিতে বার্সা

দ্য রিপোর্ট ডেস্ক:রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে ন্যু ক্যাম্পে বেশ ঘাম ঝড়িয়ে জিতেছে বার্সেলোনা। প্রথমার্ধ শেষ হওয়ার ৫ মিনিট আগেই ১০ জনের দলে পরিণত হওয়া সোসিয়েদাদের ডিফেন্স ছিল বেশ পোক্ত। ডিফেন্স ছিল হিমালয়ের মত দৃঢ় যা ভাঙার সম্ভাবনা ছিল না যেন।

সেকেন্ড হাফের ৫২তম মিনিটে ওসমান ডেম্বেলে ভাঙ্গেন সেই রক্ষণ। তারপরও বল জড়ান সোসিয়েদাদের জালে। একমাত্র গোলেই স্প্যানিশ কোপা ডেল রে’র ম্যাচে ১-০ ব্যবধানে সোসিয়েদাদকে হারিয়ে সেমিতে উঠে বার্সেলোনা। সেই সঙ্গে টানা ১২ ম্যাচে অপরাজিত রইলো হার্নান্দেজের শিষ্যরা।

রিয়াল সোসিয়েদাদও সব প্রতিযোগিতা মিলিয়ে টানা ৯ ম্যাচে জয় নিয়ে বার্সার মুখোমুখি হয়েছিল। এমনকি ম্যাচের ২৯তম মিনিটে তারাই প্রথম গোল দিয়ে এগিয়ে যাচ্ছিলো কিন্তু জাপানি স্ট্রাইকার টাকে কুবোর নেয়া শট বারে লেগে ফিরে আসলে আর এগিয়ে যেতে পারেনি সোসিয়েদাদ।

কিন্তু ম্যাচের ৪০তম মিনিটে দলের সেরা স্ট্রাইকার ব্রাইজ মেন্ডেজ হঠাৎ করে একটি ট্যাকল করে বসেন সার্জিও বুসকেটসকে। ফলে রেফারি সরাসরি লাল কার্ড দেখিয়ে বসেন মেন্ডেজকে।

এরপর ৫২তম মিনিটে দারুণ এক কাউন্টার অ্যাটাক থেকে গোল আদায় করেন ডেম্বেলে। ৭ মিনিট পর সমতায় ফিরতো পারতো সোসিয়েদাদ। কিন্তু আলেক্সান্ডার সোরলথ মেরে দেন বারের অনেক ওপর দিয়ে। ৬৮তম মিনিটে গাবির একটি ভলি গিয়ে আঘাত করে ক্রস বারে। শেষ পর্যন্ত আর কোনো গোল না হলে ১-০তে জয় নিয়ে মাঠ ছাড়ে স্বাগতিক বার্সেলোনা।

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর