thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২১ মার্চ ২০২৩, ৭ চৈত্র ১৪২৯,  ২৮ শাবান ১৪৪৪

বরিশালে নৃত্যশিল্পী ধর্ষণের মামলার এক আসামি গ্রেফতার 

২০২৩ জানুয়ারি ২৮ ২১:৫২:২৯
বরিশালে নৃত্যশিল্পী ধর্ষণের মামলার এক আসামি গ্রেফতার 

দ্য রিপোর্ট প্রতিবেদক:বরিশাল নগরীতে নৃত্যশিল্পীকে সংঘবদ্ধ ধর্ষণের মামলার এক আসামিকে গ্রেফতার করা হয়েছে। শনিবার (২৮ জানুয়ারি) ভোররাতে আসামিকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে র‍্যাব -৮।

গ্রেফতার জসীম খান (৪০) বাংলালিংক মোবাইল ফোন কোম্পানির নগরীর ধানগবেষণা রোডের টাওয়ারের নিরাপত্তাকর্মী। নৃত্যশিল্পীকে সংঘবদ্ধ ধর্ষণ মামলার এজাহারনামীয় দুই নম্বর আসামি জসীম।

র‌্যাব-৮ এর ১নং কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ জাহাঙ্গীর আলম মামলার বরাতে জানান, নৃত্যশিল্পী ওই নারী একজন প্রশিক্ষক ছিলেন। ২১ জানুয়ারি তারই সহকারী মিরাজ হোসেন (২২) জরুরি কথা বলে নগরীর রূপাতলী ধান গবেষণা রোডের খান বাড়ির পাশে বাংলালিংক টাওয়ারের নিরাপত্তাকর্মীদের কক্ষে নিয়ে যায়। সেখানে মিরাজ নৃত্যশিল্পীকে ধর্ষণ করে। পরে ওই কক্ষে জসীমসহ অজ্ঞাত আরও একজন প্রবেশ করে।
তারা কিশোরীকে জানায়, ধর্ষণের ভিডিও ও স্থিরচিত্র ধারণ করা হয়েছে। তাদের সাথে শারীরিক সম্পর্ক না করলে ভিডিও ও স্থিরচিত্র অনলাইনে ছেড়ে দেওয়ার হুমকি দেয়। কিশোরীকে ভয়ভীতি দেখিয়ে তিনজনে পালাক্রমে ধর্ষণ করে। এ ঘটনায় কিশোরী নৃতশিল্পীর মা বাদী হয়ে মিরাজ ও জসীমসহ অজ্ঞাত একজনকে আসামি করে কোতোয়ালি মডেল থানায় মামলা করে।
র‌্যাব কোম্পানি কমান্ডার বলেন, ‘ঘটনাটি জানতে পেরে র‌্যাব ছায়াতদন্ত ও নজরদারি শুরু করে। র‌্যাব সদর দফতরের আধুনিক তথ্য প্রযুক্তির সহায়তায় র‌্যাব-৮ এর এএসপি রেজাউল করিমের নেতৃত্বে একটি দল পটুয়াখালী কলাপাড়া উপজেলার ধানখালী এলাকায় অভিযান চালায়। ভোররাত পৌনে তিনটার দিকে ওই এলাকায় আত্মগোপনে থাকা জসীমকে গ্রেপ্তার করা হয়। আসামিকে কোতোয়ালি মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।’

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর