thereport24.com
ঢাকা, শনিবার, ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১,  ১৫ জিলহজ ১৪৪৫

রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসভা আজ 

২০২৩ জানুয়ারি ২৯ ১১:০৪:৪৮
রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসভা আজ 

দ্য রিপোর্ট প্রতিবেদক:রাজশাহীতে আওয়ামী লীগের জনসভা আজ রোববার (২৯ জানুয়ারি)। দীর্ঘ পাঁচ বছর পর রাজশাহীতে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগের জনসভায় ভাষণ দেবেন তিনি। তাঁর আগমনকে ঘিরে ইতোমধ্যে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

এই জনসভা থেকে আগামী নির্বাচনের জন্য ভোট চাইবেন প্রধানমন্ত্রী। একইসঙ্গে রাজশাহীতে ৩২টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন তিনি।

দলীয় সূত্রে জানা গেছে, যশোর, চট্টগ্রাম ও কক্সবাজারের পরে রাজশাহীতে আওয়ামী লীগের চতুর্থ নির্বাচনী জনসভা এটি। রাজশাহীর মাদ্রাসা মাঠের জনসভায় আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথির বক্তব্য দেবেন। তার আগমন ও জনসভাকে কেন্দ্রে করে সেজেছে পুরো রাজশাহী নগরী।

শুধু নগরীই নয়, রাজশাহী জেলাকে সাজানো হয়েছে সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্রের ছবির মাধ্যমে। সর্বত্র শোভা পাচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রীর ছবি সম্বলিত সরকারে উন্নয়ন চিত্রের বিভিন্ন ব্যানার-ফেস্টুন।

এদিকে প্রধানমন্ত্রীর জনসভাকে কেন্দ্র করে নগরজুড়ে তিনস্তরের নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। জনসভাস্থল ছাড়াও নগরীর চারটি প্রবেশদ্বারসহ প্রতিটি কোণে ছয় সহস্রাধিক পুলিশ মোতায়েন করা হয়েছে। শুধু জনসভাস্থলের নিরাপত্তায় তিন সহস্রাধিক পুলিশ সদস্য থাকছে।

রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার রফিকুল আলম বলেন, ‘রাজশাহীজুড়ে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এছাড়াও প্রতিটি পয়েন্টেই নিরাপত্তা চেকপোস্ট বসানো হয়েছে। পাশাপাশি সাদা পোশাকেও গোয়েন্দা নজরদারি রয়েছে।’

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর