thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ৮ জুন ২০২৩, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩০,  ১৯ জিলকদ  ১৪৪৪

সরকার ভয় পেয়েছে নাকি আপনারা ভয় পেয়েছেন- কাদের

২০২৩ ফেব্রুয়ারি ০১ ২১:১৬:৪৩
সরকার ভয় পেয়েছে নাকি আপনারা ভয় পেয়েছেন- কাদের

দ্য রিপোর্ট প্রতিবেদক:বিএনপি প্রকাশ্য নয়, ঘোমটা পরে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে এসেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার (১ ফেব্রুয়ারি) আওয়ামী লীগের এক সভায় এসব বলেন সেতুমন্ত্রী। তিনি বলেন- বিএনপি বলে, সরকার নাকি ভয় পেয়েছে। সরকার ভয় পেয়েছে নাকি আপনারা ভয় পেয়েছেন? সরকার শান্তি সমাবেশ দিয়ে শুরু করেছে এখনও করে যাচ্ছে। আর আপনারা বিক্ষোভ থেকে নীরব পদযাত্রায় গেছেন। আমরা শান্তিতে ছিলাম, আছি থাকবো।

বিএনপির ছেড়ে দেয়া ছয় আসনে উপ নির্বাচনের বিষয়ে ওবায়দুল কাদের বলেন, ৬টি আসনেই ভোটগ্রহণ সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে। শুধু চাঁপাইনবাবগঞ্জে একটি জায়গায় সমস্যা হয়েছে। নির্বাচনে গণতন্ত্রের বিজয় হয়েছে।

কাদের আরও বলেন, বিএনপির কর্মসূচি এখন শুধুই নরম হচ্ছে। এই আন্দোলনে নেতাকর্মী ছাড়া কোনো জনগণ নেই। ফখরুল সাহেব আপনাদের পৃথিবী শুধুই ছোট হয়ে যাচ্ছে। আপনাদের মিছিল প্রস্থে বড়- দৈর্ঘ্যে কম।

এসময় দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেন, বিএনপির ও তাদের দোসররা সরকারের উন্নয়ন ও অগ্রযাত্রা ব্যাহত করতে ষড়যন্ত্র করছে। তারা মানুষের ভোটে বিজয়ী হতে পারবে না বলেই নির্বাচন বানচালের ষড়যন্ত্র লিপ্ত হয়েছে।

সভায় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, জনগণ বিএনপির ডাকে সাড়া দেয় না। কোনো অবস্থাতেই দেশে অনির্বাচিত সরকার দেশে ফিরবে না। অপশক্তিদের রাজনীতি থেকে বিতাড়িত করতে হবে।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর