thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৮ মে 24, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১,  ২০ জিলকদ  1445

বিএনপির সবই ভুয়া- কাদের

২০২৩ ফেব্রুয়ারি ০২ ১৯:৪৫:৫৭
বিএনপির সবই ভুয়া- কাদের

দ্য রিপোর্ট প্রতিবেদক:বিএনপির সরকার পতন আন্দোলন, লাল কার্ড দেখানো সবই ভুয়া বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন,আপনারা ভয় পাবেন না। লাল কার্ড দেখছেন না। ১০ ডিসেম্বর সরকারের পতন, তারেক রহমানের আগমন, খালেদা জিয়ার বিজয় মিছিল—সবই ভুয়া, সবই ভুয়া, ভুয়া, ভুয়া, ভুয়া।

আজ বৃহস্পতিবার সকালে বাংলাদেশের প্রথম পাতাল মেট্রোরেল (এমআরটি লাইন-১) নির্মাণকাজের উদ্বোধন অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির আন্দোলন, সরকার পতন, লাল কার্ড—সব ভুয়া। সব ভুয়া। ডান আর বাম এক কাতারে একাকার, ঠিক আছে? শুরু করেছে বিক্ষোভ দিয়ে। এখন হচ্ছে নীরব পদযাত্রা। পথ হারিয়ে বিএনপি এখন পদযাত্রায় নেমেছে। তিনি বলেন, ২০৩০ সালের মধ্যে ছয়টি মেট্রোরেল চালু হবে। এরপরই দেখবেন ঢাকার আশপাশ নতুন সাজে সাজবে। উন্নয়ন মাত্র শুরু হয়েছে। এই উন্নয়নে বিরোধী দলের জ্বালা শুরু হয়েছে। কত যে জ্বালা, পদ্মা সেতুর জ্বালা, উড়াল সেতুর জ্বালা।

ওবায়দুল কাদের বলেন, মেট্রোরেল উত্তরা থেকে আগারগাঁও পর্যন্ত চালু হয়েছে। সারা বাংলাদেশের মানুষ এখন মেতে উঠেছে। লুঙ্গি পরে মেট্রোরেলে উঠতে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে আছে। সেকি আকর্ষণ! ছয়টি মেট্রোরেল চালু হলে ২০৩০ সালে ঢাকার আশপাশ নতুন সাজে সাজবে।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর