thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৪ মে 24, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১৬ জিলকদ  1445

বিএনপির নির্বাচনে আসা উচিত- স্বরাষ্ট্রমন্ত্রী 

২০২৩ ফেব্রুয়ারি ০২ ১৯:৪৭:৫৯
বিএনপির নির্বাচনে আসা উচিত- স্বরাষ্ট্রমন্ত্রী 

দ্য রিপোর্ট প্রতিবেদক:স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, বিএনপির নির্বাচনে আসা উচিত। আমি মনে করি, তারা নিশ্চয়ই নির্বাচনে আসবে। আর যদি নির্বাচন বর্জন করে, তবে এটা সম্পূর্ণ তাদের নিজস্ব ব্যাপার।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) বিকেলে পুলিশ সুপার কার্যালয়ে হ্যালো পুলিশ মানিকগঞ্জের উদ্বোধন অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বাংলাদেশে নির্বাচন ছাড়া কোনোদিনও ক্ষমতার পরিবর্তন হবে না। যারা ষড়যন্ত্র করে বা অন্য কোনো উপায়ে ক্ষমতায় আসতে চান, তাদের বলছি, এ দেশে ষড়যন্ত্র করে ক্ষমতায় আসা অসম্ভব।

তিনি বলেন, করোনাভাইরাসের মহামারি মোকাবিলা, জঙ্গি দমন, অগ্নি-সন্ত্রাস দমনে অনেক পুলিশ মারা গেছেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান পুলিশকে আহ্বান করেছিলেন, সেই পুলিশ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জনগণের বন্ধুতে পরিণত হয়েছে।

মানিকগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) গোলাম আজাদ খানের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দুর্জয়, মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম, ঢাকা রেঞ্জের উপপুলিশ মহাপরিদর্শক (ডিআইজি) সৈয়দ নুরুল ইসলামসহ জেলার পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর