thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

মালয়েশিয়ার সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী সাইফুদ্দিন আজ ঢাকায় আসছেন

২০২৩ ফেব্রুয়ারি ০৪ ১২:৩৯:০০
মালয়েশিয়ার সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী সাইফুদ্দিন আজ ঢাকায় আসছেন

দ্য রিপোর্ট প্রতিবেদক:মালয়েশিয়ার নতুন সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী সাইফুদ্দিন নাসুসন ইসমাইল আজ শনিবার দুপুরে ঢাকায় আসছেন। দু'দিনের বাংলাদেশ সফরে তিনি স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ও প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান আহমদের সঙ্গে বৈঠক করবেন। প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. আহমেদ মুনিরুছ সালেহীন সমকালকে জানান, কীভাবে বাংলাদেশ থেকে দ্রুত এবং আরও বেশি সংখ্যক কর্মী পাঠানো যায়, তা নিয়েও আলোচনা হবে।

সফরসঙ্গী হিসেবে থাকছেন দেশটির মানবসম্পদ মন্ত্রণালয়ের সচিব দাতুক মুহাম্মদ খায়ের রাজমান বিন মুহাম্মদ আনওয়ার। সফরে মালয়েশিয়া শ্রমবাজারে বাংলাদেশি ক‍‍র্মী নিয়োগের নানা বিষয়ে আলোচনা করা হবে।

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সূত্রে জানা গেছে, সফরসূচি অনুযায়ী শনিবার (৪ ফেব্রুয়ারি) বিকাল ৩টায় ঢাকায় পৌঁছাবেন মালয়েশিয়ার স্বরাষ্ট্রমন্ত্রী ও তার সফরসঙ্গীরা। বিমানবন্দর থেকে সরাসরি তিনি হোটেলে যাবেন। সেখানে বিকাল সাড়ে ৪ টায় সেনা কল্যাণ ওভারসীজ এমপ্লয়মেন্ট সার্ভিসেস লিমিটেডের প্রতিনিধির সাথে বৈঠক অনুষ্ঠিত হবে।

শনিবার রাতে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এর সঙ্গে নৈশভোজে অংশ নিবেন মালয়েশিয়ার স্বরাষ্ট্রমন্ত্রী সাইফুদ্দিন নাসুসন ইসমাইল।

পরদিন রোববার (৫ ফেব্রুয়ারি) সকাল ১০ টায় প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ে বৈঠক করবেন মালয়েশিয়ার স্বরাষ্ট্রমন্ত্রী সাইফুদ্দিন নাসুসন ইসমাইল। বৈঠকে শ্রমবাজার বেশ কিছু ইস্যু নিয়ে আলোচনা হওয়ার কথা রয়েছে। পরে দুপুরে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খানের সঙ্গে বৈঠক করবেন।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর