thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৭ জিলহজ ১৪৪৫

বাণিজ্যিক সম্পর্ক গতিশীল করতে মোমেন-হিনার  বৈঠক 

২০২৩ ফেব্রুয়ারি ০৫ ১৩:২৭:৪১
বাণিজ্যিক সম্পর্ক গতিশীল করতে মোমেন-হিনার  বৈঠক 

দ্য রিপোর্ট ডেস্ক:শ্রীলঙ্কার রাজধানী কলম্বোয় বাণিজ্যিক সম্পর্ক গতিশীল করতে ড. এ কে আবদুল মোমেন ও পাকিস্তানের পররাষ্ট্র প্রতিমন্ত্রী হিনা রাব্বানি খার মধ্যে বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৪ ফেব্রুয়ারি) বিকালে পাকিস্তানের পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র মুমতাজ জাহরা বালুচ টুইট করে এ তথ্য জানিয়েছেন। তার টুইটের সূত্র ধরে পাকিস্তানের হাইকমিশনার ইমরান আহমেদ সিদ্দিকী সেটি রিটুইট করেন।

শ্রীলঙ্কার ৭৫তম স্বাধীনতা দিবস উদযাপন অনুষ্ঠানে অংশগ্রহণকালে এক ফাঁকে শনিবার দুজন বৈঠক করেন। বৈঠকে তারা অর্থনীতি, বাণিজ্যসহ পারস্পরিক স্বার্থসংশ্লিষ্ট নানা বিষয়ে আলোচনা করেছেন।

এদিকে, রেডিও পাকিস্তানের প্রকাশিত এক খবরে বলা হয়, মোমেনের সঙ্গে বৈঠকে দ্বিপক্ষীয় বাণিজ্যিক সম্পর্ক গতিশীল হওয়ায় হিনা রাব্বানি সন্তোষ প্রকাশ করে দুই দেশের অর্থনৈতিক, বাণিজ্যিক ও বিনিয়োগ সংযোগ জোরদারের পাশাপাশি পর্যটন এবং দুই দেশের জনগণের মধ্যে যোগাযোগ বাড়ানোর প্রয়োজনীয়তার উপর গুরুত্বারোপ করেছেন।

উল্লেখ্য, পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেন শ্রীলঙ্কার ৭৫তম স্বাধীনতা দিবস উদযাপন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে শুক্রবার (৩ ফেব্রুয়ারি) থেকে কলম্বো সফরে আছেন।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর