thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

বিশ্বজুড়ে করোনায় মৃত্যু ৪৮৬

২০২৩ ফেব্রুয়ারি ০৬ ১০:৪১:২৪
বিশ্বজুড়ে করোনায় মৃত্যু ৪৮৬

দ্য রিপোর্ট ডেস্ক:করোনায় বিশ্বব্যাপী গত ২৪ ঘণ্টায় আরও ৪৮৬ জনের মৃত্যু হয়েছে। এ সময় আক্রান্ত হয়েছেন ৮৯ হাজার ৮৪৮ জন। এ সময় সুস্থ হয়েছেন ১ লাখ ৩০ হাজার ৬১৮ জন।

সোমবার (৬ ফেব্রুয়ারি) সকালে করোনার হিসাব রাখা ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটারস থেকে এ তথ্য পাওয়া গেছে।

এদিকে, গত ২৪ ঘণ্টায় করোনায় সবচেয়ে বেশি আক্রান্ত ও মৃত্যুর ঘটনা ঘটেছে জাপানে। এ সময়ে দেশটিতে মৃত্যু হয়েছে ১৮৮ জনের এবং আক্রান্ত হয়েছেন ৩২ হাজার ৪৫৯ জন।

এ ছাড়া, যুক্তরাষ্ট্রে আক্রান্ত হয়েছেন ৩ হাজার ১৬৭ জন এবং মারা গেছেন ১৪ জন। ব্রাজিলে আক্রান্ত হয়েছেন ৭২৭ জন এবং মারা গেছেন ১ জন। দক্ষিণ কোরিয়ায় আক্রান্ত হয়েছেন ১৪ হাজার ১৮ জন এবং মারা গেছেন ২২ জন। রাশিয়ায় আক্রান্ত হয়েছেন ৯ হাজার ৪১০ জন এবং মারা গেছেন ৪৫ জন। তাইওয়ানে আক্রান্ত হয়েছেন ২২ হাজার ৯৯১ জন এবং মারা গেছেন ৭৩ জন।

একইসময়ে, ইরানে আক্রান্ত হয়েছেন ৯৩ জন এবং মারা গেছেন ১ জন। ইন্দোনেশিয়ায় আক্রান্ত হয়েছেন ১৭১ জন এবং মারা গেছেন ১ জন। চিলিতে আক্রান্ত হয়েছেন ১ হাজার ৪৭৩ জন এবং মারা গেছেন ২০ জন। পেরুতে আক্রান্ত হয়েছেন ১৮৭ জন এবং মারা গেছেন ৮২ জন। ফিলিপাইন আক্রান্ত হয়েছেন ৩৬ জন এবং মারা গেছেন ১২ জন। হংকংয়ে আক্রান্ত হয়েছেন ৪০০ জন এবং মারা গেছেন ৭ জন। সার্বিয়ায় আক্রান্ত হয়েছেন ৪৪১ জন এবং মারা গেছেন ৩ জন। স্লোভাকিয়া আক্রান্ত হয়েছেন ২২ জন এবং মারা গেছেন ৪ জন। ক্রোয়েশিয়া আক্রান্ত হয়েছেন ৪৪ জন এবং মারা গেছেন ৪ জন। গুয়াতেমালা আক্রান্ত হয়েছেন ৩৬ জন এবং মারা গেছেন ৩ জন।

পাঠকের মতামত:

SMS Alert

স্বাস্থ্য এর সর্বশেষ খবর

স্বাস্থ্য - এর সব খবর