thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

বিআইসিএম মাস্টার্স ও ডিপ্লোমা শিক্ষার্থীদের নবীনবরন অনুষ্ঠিত

২০২৩ ফেব্রুয়ারি ০৬ ১১:২৩:৩৩
বিআইসিএম মাস্টার্স ও ডিপ্লোমা শিক্ষার্থীদের নবীনবরন অনুষ্ঠিত

দ্য রিপোর্ট প্রতিবেদক:বাংলাদেশ ইন্সটিটিউট অব ক্যাপিটাল মার্কেট (বিআইসিএম) কর্তৃক পরিচালিত মাস্টার অব অ্যাপ্লাইড ফিন্যান্স অ্যান্ড ক্যাপিটাল মার্কেট (এমএএফসিএম) এর ৪র্থ ব্যাচ এবং পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা ইন ক্যাপিটাল মার্কেট (পিজিডিসিএম) এর ২২তম ব্যাচের শিক্ষার্থীদের ফ্রেশার্স রিসিপশন সম্পন্ন হয়েছে।

রোববার (৫ ফেব্রুয়ারী) সন্ধ্যায় ইন্সটিটিউটের মাল্টিপারপাস হলে এই রিসিপশন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিআইসিএম’র নির্বাহী প্রেসিডেন্ট ড. মাহমুদা আক্তার। এসময় অনান্যের মধ্যে নাজমুছ সালেহীন, পরিচালক (প্রশাসন ও অর্থ), ড. নাছির উদ্দিন, সহযোগী অধ্যাপক, এমএএফসিএম প্রোগ্রাম সমন্বয়কারী মোঃ হাবিবুল্লাহ, সহকারী অধ্যাপক, পিজিডিসিএম প্রোগ্রাম সমন্বয়কারী কাশফীয়া শারমিন, সহকারী অধ্যাপক, আসিফ ইমরান, ডেপুটি রেজিস্ট্রার ও শ্রাবনীকা চাকমা, সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক, বিআইসিএম উপস্থিত ছিলেন।

বিআইসিএম কর্তৃক পরিচালিত মাস্টার অব অ্যাপ্লাইড ফিন্যান্স অ্যান্ড ক্যাপিটাল মার্কেট (এমএএফসিএম) প্রোগ্রামটি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা অনুষদের অধিভুক্ত। মোট ৪টি সেমিস্টারে বিভক্ত ২ বছর মেয়াদি ৫১ ক্রেডিটের বিশেষায়িত এই প্রোগ্রামে মোট ১৬টি কোর্স রয়েছে। অন্যদিকে, পুঁজিবাজারের উপর ২৪ ক্রেডিট বিশিষ্ট পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা ইন ক্যাপিটাল মার্কেট (পিজিডিসিএম) প্রোগ্রামটি ৯ মাসে, দুই সেমিস্টারে বিভক্ত। একমাত্র বিআইসিএম পুঁজিবাজার সংশ্লিষ্ট বিশেষায়িত পিজিডি এবং মাস্টার্স প্রোগ্রাম পরিচালনা করে থাকে যা পুঁজিবাজার সংশ্লিষ্ট স্টেকহোল্ডারদের জ্ঞান ও দক্ষতা উন্নয়ন এবং পেশাগত উৎকর্ষতা বৃদ্ধির লক্ষ্যে, এবং পুঁজিবাজারে ক্যারিয়ার গড়ার জন্য বিশেষভাবে স্বীকৃত।

পাঠকের মতামত:

SMS Alert

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর