thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

সীতাকুণ্ডে তুলার গোডাউনে লাগা আগুন সাড়ে পাঁচ ঘণ্টায়ও নিয়ন্ত্রণে আসেনি

২০২৩ মার্চ ১১ ১৭:৪৬:১৭
সীতাকুণ্ডে তুলার গোডাউনে লাগা আগুন সাড়ে পাঁচ ঘণ্টায়ও নিয়ন্ত্রণে আসেনি

দ্য রিপোর্ট প্রতিবেদক:চট্টগ্রামের সীতাকুণ্ডের ছোট কুমিরা এলাকায় তুলার গোডাউনে লাগা আগুন সাড়ে পাঁচ ঘণ্টায়ও নিয়ন্ত্রণে আসেনি। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ৭টি ইউনিট। তুলার গোডাউন হওয়ায় ফায়ার কর্মীদের আগুন নিয়ন্ত্রণে আনতে বেগ পোহাতে হচ্ছে।

এর আগে শনিবার (১১ মার্চ) সকাল সাড়ে ১০টায় উপজেলার কুমিরা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ছোট কুমিরা এলাকায় অবস্থিত একটি তুলার গুদামে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের জ্যেষ্ঠ স্টেশন কর্মকর্তা নুরুল আলম দুলাল বলেন, তাৎক্ষণিকভাবে পানির ব্যবস্থা না থাকায় আগুনের লেলিহান শিখা ক্রমান্বয়ে বাড়তে থাকে। তুলার ডিপোর সামনে থাকা নেমসান কন্টেইনার লিমিটেড থেকে যদি সময়মতো পানি পাওয়া যেত, তাহলে আগুন দ্রুত নেভানো সম্ভব হতো। কন্টেইনার কর্তৃপক্ষ আমাদের পানির জন্য অনুমতি দেয় দুপুর ১টার দিকে।

তিনি আরও জানান, গ্যাস সিলিন্ডার দিয়ে কাটিং কাজ করার সময় ওই তুলার গুদামে আগুন লাগে বলে জানিয়েছেন স্থানীয়রা। তবে গুদামটিতে কীভাবে আগুনের সূত্রপাত হয়েছে, তার সঠিক কারণ এখনো জানা যায়নি। বর্তমানে আগুন নেভানোর কাজ চলছে। তবে এখনো পুরোপুরি আগুন নিয়ন্ত্রণে আসেনি।

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর