thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৮ মে 24, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১,  ২০ জিলকদ  1445

সুলতান’স  ডাইন নিয়ে অভিযোগের প্রমান মেলেনি

২০২৩ মার্চ ১৩ ১৫:৪৫:২০
সুলতান’স  ডাইন নিয়ে অভিযোগের প্রমান মেলেনি

দ্য রিপোর্ট প্রতিবেদক:রাজধানীর সুলতান’স ডাইন রেস্টুরেন্টের বিরুদ্ধে খাসির মাংসের বদলে অন্য প্রাণীর মাংস ব্যবহারের প্রমাণ পাওয়া যায়নি।

সোমবার (১৩ মার্চ) সকালে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক এ এইচ এম সফিকুজ্জামান এ তথ্য জানান।

এদিন রেস্টুরেন্টটির বিরুদ্ধে আনা অভিযোগের বিষয়ে শুনানি করে ভোক্তা অধিদপ্তর। শুনানিতে সুলতান’স ডাইনের পক্ষ থেকে প্রতিনিধি উপস্থিত থাকলেও অভিযোগকারী ব্যক্তি আসেননি। এ ছাড়া রেস্টুরেন্টের পরিবেশ পরিস্থিতি নিয়ে ভোক্তা আইনের কোনো ব্যত্যয় পাওয়া যায়নি। তাই, অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণ না হওয়ায় প্রতিষ্ঠানটিকে অভিযোগ থেকে অব্যাহতি দেওয়ার সুপারিশ করে ভোক্তা অধিদপ্তর।

সফিকুজ্জামান আরও বলেন, সুলতান’স ডাইনের বিষয়ে আমরা কোনো মতামত দিতে পারি না। কারণ, আমাদের কাছে কোনো স্যাম্পল নেই এবং টেস্ট করানোর সুযোগ নেই। এটি নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ টেস্ট করাবে। তাদের সঙ্গে কথা বললে আপনারা জানতে পারবেন।

উল্লেখ্য, গত ২ মার্চ কনক রহমান নামের এক নারী গুলশানের সুলতানস ডাইনের কাচ্চি বিরিয়ানিতে খাসির পরিবর্তে ‘বিড়ালের মাংস’ দেয়া হয়েছে বলে অভিযোগ করেন। পরবর্তীতে এ নিয়ে ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেন অভিযোগকারীরা। মুহূর্তেই সেই ভিডিও ভাইরাল হয়। পরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সেখানে অভিযান চালায়।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর