thereport24.com
ঢাকা, শুক্রবার, ২১ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১,  ১৪ জিলহজ ১৪৪৫

এবার শত শিশু শিল্পী নিয়ে জয় বাংলা গাইবেন পার্থ-নিশিতা

২০২৩ মার্চ ২৫ ১৬:০২:১৮
এবার শত শিশু শিল্পী নিয়ে জয় বাংলা গাইবেন পার্থ-নিশিতা

দ্য রিপোর্ট প্রতিবেদক:এবার শত শিশু শিল্পী সঙ্গে ‌জয় বাংলা গানটি গাইবেন জনপ্রিয় দুই শিল্পী পার্থ বড়ুয়া ও নিশিতা বড়ুয়া। গতকাল আর স্টুডিওতে শত শিশু শিল্পীর কণ্ঠে ধারণ করা হয়েছেন ঐতিহাসিক ‌জয় বাংলা,বাংলার জয় গানটি। গাজী মাজহারুল আনোয়ারের লেখা গানটি সুর করেছিলেন আনোয়ার পারভেজ।

স্বাধীনতা দিবস উপলক্ষে জয় বাংলা গানটি নতুনভাবে মিউজিক অ্যারেঞ্জমেন্ট করেছেন গায়ক ও সঙ্গীত পরিচালক পার্থ বড়ুয়া নিজেই। বাংলাদেশ শিশু একাডেমির তত্বাবধানে গানটি তৈরি হয়েছে। গানটির সার্বিক দায়িত্বে রয়েছেন গীতিকার আশরাফ বাবু। শত শিশুশিল্পীকে নিয়ে গানটির রেকর্ডিংয়ের একটি মুহূর্তের ভিডিও গতকাল ফেসবুকে শেয়ার করেছেন পার্থ বড়ুয়া নিজেই।


ভিডিওতে দেখা গেছে, শিশু শিল্পীরা জয় বাংলা গানটি বেশ আনন্দের সঙ্গেই গাইছেন। শিশুদের সঙ্গে গানটি গাইতে অভিজ্ঞতা কেমন? জানতে চাইলে পার্থ বড়ুয়া বলেন, ‘শিশুশিল্পীদের সঙ্গে কাজ করতে আমার বেশ ভালো লাগে। তাদের সঙ্গে এই গানের অভিজ্ঞতা অন্যরকম। আশা করছি, গানটি শত শিশুদের কণ্ঠে বেশ ভালো লাগবে।’ ২৬ শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে শিশু একাডেমিতে সকাল ১১টায় আলোচনা সভা, পুরস্কার ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা। অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন শিশু একাডেমির চেয়ারম্যান লাকী ইনাম। সাংস্কৃতিক পর্বে শত শিশু শিল্পীর সঙ্গে ‌জয় বাংলা গানটি গাইবেন পার্থ বড়ুয়া ও নিশিতা বড়ুয়া।

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর