thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

মাশরাফির পাঁচ উইকেট,মোহামাডানকে গুড়িয়ে দিল রুপগঞ্জ

২০২৩ মার্চ ২৭ ১৪:০২:০৮
মাশরাফির পাঁচ উইকেট,মোহামাডানকে গুড়িয়ে দিল রুপগঞ্জ

দ্য রিপোর্ট প্রতিবেদক:মাশরাফী বিন মোর্ত্তজা জাতীয় দলে নেই কয়েক বছর। তবে তিনি মাঠে নামলে এখনও পুরোনো ছন্দ ফুটিয়ে তোলেন। সর্বশেষ বিপিএলেও টি-টোয়েন্টির সঙ্গে মানানসই বোলিং করেছিলেন তিনি। এবার ঢাকা প্রিমিয়ার লিগেও ভেলকি দেখিয়েছেন নড়াইল এক্সপ্রেস।

সোমবার (২৭ মার্চ) বিকেএসপির তিন নম্বর মাঠে ডিপিএলের গ্রুপ পর্বের ম্যাচে ম্যাশের পাঁচ উইকেটে শিকারে মোহামেডান স্পোর্টিং ক্লাবকে মাত্র ৮০ গুটিয়ে দিয়েছে লিজেন্ডস অব রূপগঞ্জ। জবাব দিতে নেমে লিজেন্ডস অব রূপগঞ্জের দুই ওপেনার মুনিম শাহরিয়ার এবং পারভেজ হোসেন ইমন মিলে মাত্র ৮.২ ওভারেই ১০ উইকেটের বিশাল ব্যবধানে জয় তুলে নিয়েছে।

এদিন টস জিতে মোহামেডানকে ব্যাট করতে পাঠান রূপগঞ্জের অধিনায়ক মাশরাফী। ব্যাট করতে নেমে শুরুতে মাহিদুল ইসলাম অঙ্কন শূন্য রানে বিদায় নেন। তবে ইমরুল কায়েস এবং সৌম্য সরকার মিলে ৫০ রানের জুটি গড়ে দলকে এগিয়ে নেন। কিন্তু ৫৩ রানে দ্বিতীয় উইকেট হারানো মোহামেডান আর ২৭ রান যোগ করতেই মাত্র ২২.৪ ওভারে ৮০ রানে অলআউট হয়ে যায়।

ঝোড়ো বাতাসে গাছে থাকা পাকা ফল যেভাবে টাপটপ পড়তে থাকে, সেভাবে পড়েছে মোহামেডানের উইকেট। জাতীয় দল থেকে বাদ পড়া সৌম্য ২৬ বল খেলে ৪১ রান করেন। তবে অনুষ্টুপ মজুমদার, মাহমুদউল্লাহ রিয়াদ, আরিফুল হক, শুভাগত হোম, এনামুল হক জুনিয়র, সৈয়দ খালেদ আহমেদ, কামরুল ইসলাম রাব্বিরা শুধু আসা-যাওয়ার মিছিলই করেছেন।

বোলিংয়ে মাশরাফী ৮.৪ ওভার বল করে ৩টি মেইডেনসহ ১৭ রান দিয়ে নিয়েছেন ৫ উইকেট। এ ছাড়া ভারতীয় চিরাগ জানি ও নাঈম ইসলাম জুনিয়র ২টি করে উইকেট নিয়েছেন। ১টি উইকেট পান সোহাগ গাজী।

জবাব দিতে নেমে রূপগঞ্জের দুই ওপেনার বিধ্বংসী ব্যাটিং করে মাত্র ৮.২ ওভারেই ১০ উইকেটে জয় তুলে নেয়। ২৯ বল খেলে ৩০ রানে অপরাজিত থাকেন মুনিম। ৪টি বাউন্ডারির সঙ্গে মেরেছেন ১টি ছক্কার মার। অন্যদিকে পারভেজ হোসেন ইমন অপরাজিত ছিলেন ২১ বলে ৪৪ রান নিয়ে। ৪টি করে বাউন্ডারি এবং ছক্কা হাঁকিয়েছেন তিনি।

মোহামেডানের নাজমুল অপু, সৈয়দ খালেদ আহমেদ, এনামুল হক জুনিয়র, কামরুল ইসলাম রাব্বি এবং ইমরুল কায়েসরা মিলে বোলিং করে একটি উইকেটেরও পতন ঘটাতে পারেননি রূপগঞ্জের।

ডিপিএলের চলতি আসরে দারুণ ছন্দে রয়েছে মাশরাফীর রূপগঞ্জ। টানা চার ম্যাচ জিতে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে ব্লুজরা। অন্যদিকে লিগ টেবিলে শোচনীয় অবস্থায় রয়েছে মোহামেডান। আসরে এখন পর্যন্ত চার ম্যাচ খেলে বৃষ্টিতে এক ম্যাচ ভেসে যাওয়ার পাশাপাশি হারের মুখ দেখেছে বাকি তিনটিতেই।

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর