thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১ জুন ২০২৩, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩০,  ১২ জিলকদ  ১৪৪৪

সেন্টমার্টিন থেকে সাত লাখ পিস ইয়াবা উদ্ধার

২০২৩ মার্চ ২৮ ১৫:৩০:৫৩
সেন্টমার্টিন থেকে সাত লাখ পিস ইয়াবা উদ্ধার

দ্য রিপোর্ট প্রতিবেদক:টেকনাফের সেন্টমার্টিন দ্বীপ থেকে অভিযান চালিয়ে সাত লাখ পিস ইয়াবা জব্দ করেছে কোস্টগার্ড। এ সময় ইয়াবা পরিবহনের কাজে ব্যবহৃত একটি নৌকা জব্দ করা হয়।

মঙ্গলবার (২৮ মার্চ) বাংলাদেশ কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আবদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে সোমবার (২৭ মার্চ) রাত ২টায় উপকূলের দক্ষিণ-পূর্ব এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

লেফটেন্যান্ট কমান্ডার আবদুর রহমান জানান, সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি মিয়ানমার থেকে নৌকায় করে ইয়াবার একটি চালান বাংলাদেশে আসবে। এই খবরের ভিত্তিতে কোস্টগার্ডের একটি বিশেষ দল সেন্টমার্টিন পূর্ব চরে অভিযান পরিচালনার জন্য অবস্থান নেয়। পরে একই দিন রাত ২টায় মিয়ানমারের দিক থেকে একটি নৌকা সেন্টমার্টিন উপকূলে চরের কাছাকাছি পৌঁছালে কোস্টগার্ড সদস্যরা নৌকাটিকে থামার জন্য সংকেত দেয়। এ সময় কোস্টগার্ড সদস্যদের উপস্থিতি টের পেয়ে নৌকায় থাকা দুই পাচারকারী সাগরে ঝাঁপ দিয়ে পালিয়ে যায়। পরে নৌকা তল্লাশি করে একটি পলিথিনের বস্তায় বিশেষ কায়দায় রাখা সাত লাখ পিস ইয়াবা জব্দ করা হয়। এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে জব্দ করা ইয়াবা টেকনাফ থানায় হস্তান্তর করা হবে।

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর