thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

বিএনপি কখনও এদেশের স্বাধীনতা বিশ্বাস করে না:কাদের

২০২৩ মার্চ ৩০ ১৭:১৫:১৭
বিএনপি কখনও এদেশের স্বাধীনতা বিশ্বাস করে না:কাদের

দ্য রিপোর্ট প্রতিবেদক:বিএনপি কখনও এদেশের স্বাধীনতা বিশ্বাস করে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (৩০ মার্চ) গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে তিনি এ কথা বলেন।

কাদের বলেন, বিএনপি তাদের সময়ের দুঃসহ ইতিহাস আড়াল করতেই সরকারের বিরুদ্ধে অপপ্রচার ও ষড়যন্ত্রে লিপ্ত। বিএনপি কখনও এদেশের স্বাধীনতা বিশ্বাস করে না। তিনি বলেন, যারা ৫২ বছর পরেও স্বাধীনতা নিয়ে প্রশ্ন তোলেন, তাদের মানসিকতা এখনও পরাধীনতার শৃঙ্খলে বন্দি। তারা যখনই ক্ষমতায় এসেছে জনগণ ও দেশের উন্নয়নে কোনো কাজ করেনি। আওয়ামী লীগের এই নেতা বলেন, শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে অর্জিত সক্ষমতার কারণেই দেশে কেউ আর না খেয়ে দিন কাটায় না। ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনা জনগণের অর্থনৈতিক মুক্তির সংগ্রাম চালিয়ে যাচ্ছেন। বাংলাদেশ আজ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল রাষ্ট্রে উন্নীত হয়েছে। খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জনের পাশাপাশি মানুষের খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে।

তিনি বলেন, করোনা ও ইউক্রেন-রাশিয়া যুদ্ধের কারণে সারা বিশ্বে আশঙ্কাজনকহারে মূল্যস্ফীতি বেড়েছে। যার কারণে বাংলাদেশের জনগণও কিছুটা কষ্টে আছে। মানুষের কষ্ট লাঘবের জন্য সরকারের পক্ষ থেকে বিভিন্ন পদক্ষেপ নেওয়া হয়েছে। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, সরকার যখন জনগণের ভাগ্যোন্নয়নের ধারা অব্যাহত রাখতে চেষ্টা করছে, তখনই কতিপয় চিহ্নিত মহল সরকারের বিরুদ্ধে সংঘবদ্ধভাবে ষড়যন্ত্র চালাচ্ছে।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর