thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

আইপিএল খেলতে গেলেন মুস্তাফিজ

২০২৩ এপ্রিল ০১ ১৫:১৭:২৮
আইপিএল খেলতে গেলেন মুস্তাফিজ

দ্য রিপোর্ট ডেস্ক:বিশ্বের সবচেয়ে জাঁকজমকপূর্ণ ফ্রাঞ্চাইজি টুর্নামেন্ট ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। এবার আইপিএলের ১৬তম আসরে বাংলাদেশি তিন ক্রিকেটার দল পেয়েছেন। সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমানের পাশাপাশি লিটন দাস প্রথমবারের মতো সুযোগ পেয়েছেন। সাকিব-লিটন কলকাতা নাইট রাইডার্স এবং ফিজ দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলবেন।

গতকাল (৩১ মার্চ) থেকেই শুরু হয়েছে এবারের আইপিএল। তবে ঘরের মাঠে আয়ারল্যান্ড সিরিজের কারণে আইপিএলের শুরু থেকে দলের সঙ্গে যোগ দিতে পারছেন না বাংলাদেশি ক্রিকেটাররা। কিন্তু টেস্টের চুক্তিতে না থাকায় আইপিএল খেলতে আজই দেশ ছেড়েছেন কাটার মাস্টার ফিজ।

শনিবার (১ এপ্রিল) রাত ৮টায় অটল বিহারী বাজপাই একনা ক্রিকেট স্টেডিয়ামে লখনউ সুপার জায়ান্টসের বিপক্ষে মাঠে নামবে মুস্তাফিজের দল দিল্লি ক্যাপিটালস। এ ম্যাচকে সামনে রেখে সকাল ৮টায় চার্টার্ড বিমানে করে ভারতের উদ্দেশে রওনা হয়েছেন ফিজ। ভারতে পৌঁছেই দলের সঙ্গে যোগ দেবেন ২৭ বছর বয়সী এই পেসার। সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের ভেরিফায়েড ফেসবুজ পেইজে বিমান যাত্রার একটি ছবি পোষ্ট করে মোস্তাফিজ লিখেছেন, আইপিএল ২০২৩-এর জন্য ভারতে যাচ্ছি। দিল্লি ক্যাপিটালস পরিবারে আমার যোগ দেওয়ার জন্য অপেক্ষা করতে পারছি না।

গত বছরের ফেব্রুয়ারিতে নিলামে মুস্তাফিজকে ২ কোটি রুপির বিনিময়ে দলে ভেড়ায় দিল্লি ক্যাপিটালস। এদিকে ডেভিড ওয়ার্নারের নেতৃত্বে দিল্লি ক্যাপিটালসের একাদশে ফিজের সুযোগ পাওয়ার সম্ভাবনা বেশি। কারণ দলটিতে বিদেশি পেসার হিসেবে তার সঙ্গী আনরিখ নরকিয়া নেদারল্যান্ডসের বিপক্ষে দক্ষিণ আফ্রিকার হয়ে খেলছেন। তাই দিল্লির একাদশে মোস্তাফিজের থাকার সম্ভাবনা প্রবল।

এদিকে সাকিব-লিটন কলকাতা নাইট রাইডার্সে কবে নাগাদ যোগ দেবেন সেটি এখনও অনিশ্চিত। তবে ধারণা করা হচ্ছে, মিরপুরে আইরিশদের বিপক্ষে বাংলাদেশের একমাত্র টেস্ট ম্যাচ শেষ হলেই ভারতের বিমান ধরবেন তারা। এর আগে মুস্তাফিজের সঙ্গে একত্রে ভারতে উড়াল দেওয়ার কথা ছিল সাকিবের। তবে সাকিব-লিটনকে এখনও ছাড়পত্র দেয়নি বিসিবি।

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর