thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

অ্যাডেফি লিমিটেড এর প্রযুক্তি-চালিত আউটডোর মার্কেটপ্লেস চালু  

২০২৩ এপ্রিল ০১ ১৫:৪৩:১২
অ্যাডেফি লিমিটেড এর প্রযুক্তি-চালিত আউটডোর মার্কেটপ্লেস চালু
 

দ্য রিপোর্ট প্রতিবেদক:সম্প্রতি অ্যাডেফি লিমিটেড প্রযুক্তি-চালিত আউটডোর মার্কেটপ্লেস চালু করেছে যা এডভান্সড ট্র্যাকিং এবং এনালিটিক্স টুল এর সাহায্যে আউটডোর বিজ্ঞাপন ক্যাম্পেইন লঞ্চ করার প্রক্রিয়া সহজতর করবে। কোম্পানিটির প্ল্যাটফর্ম ব্র্যান্ডগুলোকে টার্গেট অডিয়েন্স এর ডেমোগ্রাফিক, ইন্টারেস্ট এবং লোকেশন অনুযায়ী তাদের এ্যাড প্লেসমেন্ট এর সুবিধা দিবে। ব্র্যান্ডগুলো যাতে তাদের আউটডোর এ্যাড ক্যাম্পেইন থেকে সর্বোচ্চ বিনিয়োগ ফেরত পায় যা অ্যাডেফির টেকনোলজি নিশ্চিত করবে।

অ্যাডেফির ব্যবস্থাপক পরিচালক বিনয় বর্মন বলেন,‘‘আমাদের প্ল্যাটফর্মটি ছোটবড় যেকোনো ব্র্যান্ডের আউটডোর বিজ্ঞাপনকে সহজলভ্য, দক্ষ এবং কার্যকর করার জন্য ডিজাইন করা হয়েছে”।

ব্র্যান্ড চালুর অংশ হিসাবে, অ্যাডেফি লিমিটেড তার নতুন লোগো এবং ওয়েবসাইট উন্মোচন করেছে। অ্যাডেফির মার্কেটপ্লেস আউটডোর বিজ্ঞাপনের জন্য গেম চেঞ্জার হিসেবে কাজ করবে যেখানে ব্র্যান্ডগুলোকে টার্গেট অডিয়েন্সের কাছে পৌঁছানোর জন্য প্রয়োজনীয় সমস্ত টুল সরবরাহ করা হবে । অ্যাডেফি লিমিটেড এবং এর আউটডোর বিজ্ঞাপন টেকনোলজি মার্কেটপ্লেস সম্পর্কে আরো তথ্য জানতে ভিজিট করুন কোম্পানিটির নতুন ওয়েবসাইটwww.adeffi.comকিংবা সোশ্যাল মিডিয়া পেইজগুলো।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অর্থ ও বাণিজ্য এর সর্বশেষ খবর

অর্থ ও বাণিজ্য - এর সব খবর