thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১,  ১১ জিলহজ ১৪৪৫

আইসিসির পুরস্কার হাতে পেলেন মিরাজ

২০২৩ মে ২২ ১৭:২৯:২১
আইসিসির পুরস্কার হাতে পেলেন মিরাজ

দ্য রিপোর্ট প্রতিবেদক:২০২২ সালে বছরজুড়ে ওয়ানডে ক্রিকেটে দারুণ পারফরম্যান্স করেন মেহেদী হাসান মিরাজ। ব্যাটে-বলে নৈপুণ্য দেখানোর ফলও পেয়েছেন তিনি। আইসিসির বর্ষসেরা ওয়ানডে দলে জায়গা পান টাইগার অলরাউন্ডার। এমন কীর্তির সম্মাননা হিসেবে এবার নিজের ওয়ানডে ক্যাপটি বুঝে পেয়েছেন ২৫ বছর বয়সী এই ক্রিকেটার।

সোমবার (২২ মে) নিজের সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক পেজে একটি ছবি প্রকাশ করে এ তথ্য নিজেই জানিয়েছেন মিরাজ। ক্যাপশনে তিনি লেখেন, ‘২০২২ সালে আমার পারফরম্যান্সকে স্বীকৃতি দেওয়ার জন্য আইসিসিকে ধন্যবাদ’।

গত বছর বল হাতে ১৫ ওয়ানডেতে ২৮.২০ গড়ে ২৪ উইকেট নিয়েছেন মিরাজ। তার সেরা পারফরম্যান্স ছিল ২৯ রান দিয়ে ৪ উইকেট। আর ব্যাট হাতে ৬৬ গড়ে ৩৩০ রান যোগ করেছিলেন নিজের নামের পাশে। যেখানে সমান একটি করে সেঞ্চুরি ও হাফ সেঞ্চুরি ছিল।

মিরাজ ছাড়া বর্ষসেরা এই ওয়ানডে একাদশে বাংলাদেশের আর কেউই জায়গা পাননি। তবে ওয়েস্ট ইন্ডিজ, ভারত, অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের দুইজন করে জায়গা পেয়েছেন। আর পাকিস্তান ও জিম্বাবুয়ে থেকে একজন করে সুযোগ পেয়েছেন।

বর্ষসেরা ওয়ানডে দল :বাবর আজম (অধিনায়ক), ট্র্যাভিস হেড, শাই হোপ, শ্রেয়াস আইয়ার, টম ল্যাথাম (উইকেটকিপার), সিকান্দার রাজা, মেহেদী হাসান মিরাজ, আলজারি জোসেফ, মোহাম্মদ সিরাজ, ট্রেন্ট বোল্ট ও অ্যাডাম জাম্পা।

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর