thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

প্রার্থী না হয়েও ইশতেহার ঘোষণা করলেন  জাহাঙ্গীর 

২০২৩ মে ২৩ ১৮:২৭:৩৫
প্রার্থী না হয়েও ইশতেহার ঘোষণা করলেন  জাহাঙ্গীর 

দ্য রিপোর্ট প্রতিবেদক: দুদিন পরই গাজীপুর সিটি কর্পোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হবে। আজ মঙ্গলবার (২৩ মে) প্রচার প্রচারণার শেষ দিন। এদিন নির্বাচনী ইশতেহার ঘোষণা করলেন ২ স্বতন্ত্র মেয়র প্রার্থী।‌ কিন্তু এর মধ্যে দেখা গিয়েছে প্রার্থী না হয়েও ইশতেহার ঘোষণা করছেন আওয়ামী লীগ থেকে বহিষ্কৃত ও সাবেক মেয়ার জাহাঙ্গীর আলমকে।

এদিন দুপু‌রে নিজস্ব বাসভবনে ইশতেহার ঘোষণা করেন স্বতন্ত্র মেয়র প্রার্থী জায়েদা খাতুন। তবে তিনি ইশতেহার পাঠ করেননি। তার প‌ক্ষে সাবেক মেয়র জাহাঙ্গীর আলম ৯ দফা ইশ‌তেহার পাঠ ক‌রেন।

ইশ‌তেহা‌রে নগ‌রের ড্রেনেজ ও যোগা‌যোগ ব্যবস্থার উন্নয়ন, স্বাস্থ্য ও শিক্ষা ব্যবস্থার উন্নয়ন, মাদক নি‌র্মূল ,শ্রমিক কল্যাণ, বেকারদের কর্মসংস্থানে গুরুত্ব দেয়ার কথা‌ বলেন।

এমনকি বিজয়ী হ‌লে সি‌টির সকল নাগ‌রিক‌দের আগামী ৫ বছর হো‌লিং ট্যাক্সও মওকু‌ফের প্রতিশ্রু‌তি দেন ইশ‌তেহা‌রে। এ সময় ভো‌টের দিন নিরাপত্তা নি‌শ্চি‌তের দাবী জানান জা‌য়েদা খাতুন।

মা-ছেলের ইশতেহারে রয়েছে হোল্ডিং ট্যাক্স মওকুফ, বেসরকারি স্কুলের শিক্ষক দের সম্মানি ভাতা, মসজিদ মাদ্রাসা পরিচালনার জন্য মাসিক ভিত্তিকে অনুদান প্রদান, নারীদের চাকরি বা ব্যবসার জন্য বিনাসুদে ১-৩ বছরের জন্য টাকা প্রদানের প্রস্তাব।

মঙ্গলবার মধ্য রা‌তে শেষ হ‌চ্ছে গাজীপুর সি‌টি কর‌পো‌রেশ‌ন নির্বাচ‌নের প্রচার আনু‌ষ্ঠিক প্রচার প্রচারণা। নির্বাচ‌নে অংশগ্রহানকারী প্রতিদ্বন্ধী মেয়র, কাউ‌ন্সিলর ও সংর‌ক্ষিত নারী কাউ‌ন্সিলর প্রার্থীরা রাত‌-দিন ছুট‌ছেন ভোটার‌দের দ্বা‌রে দ্বা‌রে।

একই দিন সকালে স্বতন্ত্র মেয়রপ্রার্থী সরকার শাহনূর ইসলাম রনির ১৯ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন। এক‌টি প‌রিচ্ছন্ন সবুজ নগর , জলাবদ্ধতা নিরশন, সহজ নাগ‌রিক সেবা জনবান্ধব নগর গ‌ড়ে তুলাসহ শিল্প মা‌লিক ও শ্রমিক‌দের নিরাপত্তা নি‌শ্চিত করার প্রতিশ্রুতি দেন তিনি।

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর