thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১ শ্রাবণ ১৪৩১,  ৯ মহররম 1446

গাজীপুরে নৌকার জয় হয়েছে, ব্যক্তির পরাজয়: জাহাঙ্গীর

২০২৩ মে ২৬ ১১:৩৪:৩৩
গাজীপুরে নৌকার জয় হয়েছে, ব্যক্তির পরাজয়: জাহাঙ্গীর

দ্য রিপোর্ট প্রতিবেদক: গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র হয়েছেন স্বতন্ত্র প্রার্থী জায়েদা খাতুন। তাকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণার পরে জায়েদার ছেলে ও সাবেক মেয়র জাহাঙ্গীর আলম বলেছেন, গাজীপুরে নৌকার জয় হয়েছে, ব্যক্তির পরাজয় হয়েছে।

বৃহস্পতিবার দিবাগত রাত ১টা ৩০ মিনিটে জেলা পরিষদ ভবনের বঙ্গতাজ অডিটোরিয়ামে জায়েদা খাতুনকে বেসরকারিভাবে জয়ী ঘোষণা করেন সিটি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ফরিদুল ইসলাম। এরপর কেন্দ্রের বাইরে এসে সাংবাদিকদের এসব কথা বলেন জাহাঙ্গীর আলম।

আমার মা ব্যক্তির বিরুদ্ধে দাঁড়িয়েছেন, ব্যক্তির বিরুদ্ধে জিতেছেন উল্লেখ করে জাহাঙ্গীর বলেন, আজমত উল্লা খান আমার বড় ভাই। তিনিসহ যারা নির্বাচনে প্রার্থী হয়েছেন, মা বলেছেন সবাইকে নিয়ে কাজ করবেন।

প্রধানমন্ত্রী আমাদের অভিভাবক, উনি চারাগাছ হিসেবে আমাকে এখানে দিয়েছিলেন জানিয়ে জাহাঙ্গীর আরও বলেন, নেত্রীর দোয়ায় আমরা জিতেছি। আমার মাকে সঙ্গে নিয়ে কাজ করতে চাই। এখানকার নাগরিকরা নিজেরা বাড়ি থেকে গিয়ে আমার মায়ের মার্কাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। আমি আগেই বলেছি, আমি আওয়ামী লীগের বিরুদ্ধে কখনও যাই নাই, যাবো না। নৌকার বিরুদ্ধে যাই নাই, যাবো না৷ নেত্রী আমার শ্রদ্ধার জায়গা। কেউ আঘাত করবেন না। আমরা সবাই মিলে পরিকল্পিত নগর গড়তে চাই।

এর আগে ফল ঘোষণার শুরু থেকে কেন্দ্রে অবস্থান করেছেন সাবেক মেয়র জাহাঙ্গীর আলম। তবে কেন্দ্রে আসেননি নৌকার প্রার্থী আজমত উল্লা খান। বৃহস্পতিবার সকাল ৮টায় ৫৯টি ওয়ার্ডের ৪৮০ কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়। কোনও ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে বিকাল ৪টায় শেষ হয় ভোট।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর