thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ জুলাই ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১,  ১৭ মহররম 1446

পড়াশুনায় ব্যস্ত পাকিস্তানিন দুই ক্রিকেটার

২০২৩ মে ৩১ ১৪:৪২:২৫
পড়াশুনায় ব্যস্ত পাকিস্তানিন দুই ক্রিকেটার

দ্য রিপোর্ট ডেস্ক:আন্তর্জাতিক ক্রিকেটের বিরতিতে পাকিস্তানি ক্রিকেটারদের অনেকে ইংল্যান্ডের কাউন্টি ক্রিকেটে খেলছেন। এদিকে সবাই যখন কাউন্টিতে ব্যস্ত তখন বাবর আজম ও উইকেট কিপার ব্যাটার মোহাম্মদ রিজওয়ান বসেছেন বই নিয়ে! কিছুদিন আগে খবর বের হয়েছিল, আমেরিকার বিখ্যাত হার্ভার্ড বিজনেস স্কুলে ভর্তি হয়েছেন পাকিস্তানি দুই তারকা ক্রিকেটার। আনন্দের সঙ্গেই সেই নতুন শিক্ষাজীবন শুরুর ঘোষণা দিয়েছিলেন দুজন। এবার পুরোদস্তুর ছাত্র হয়েই বই পড়তে দেখা গেল তাদের।

হার্ভার্ডের বিজনেস অব ইন্টারটেইনমেন্ট, মিডিয়া অ্যান্ড স্পোর্টস (বিইএমএস) বিভাগে প্রথম কোনো ক্রিকেটার হিসেবে তারা ভর্তি হয়েছেন। ম্যাসাচুসেটসের বোস্টন ক্যাম্পাসে আজ (৩১ মে) থেকে আগামী ৩ জুন পর্যন্ত তাদের ক্লাস করার কথা। এর আগে মঙ্গলবার (৩০ মে) নিজের টুইটার অ্যাকাউন্টে পড়াশোনার এই ছবিটি শেয়ার করেছেন বাবর আজম।

ছবিতে দেখা যায় সোফায় শুয়ে পা ওপরের দিকে দিয়ে পড়ছেন পাকিস্তান অধিনায়ক। আর নিচে বসে পড়ছেন রিজওয়ান। ছবিতে অট্টহাসির একটি ইমোজি দিয়ে ক্যাপশনে বাবর লিখেন, ‌"এ কী হয়ে গেল!" সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়।

এর আগে গত রোববার (২৮ মে) সাবেক পাকিস্তানি ব্যাটার রশীদ লতিফ প্রথম টুইট করে বাবর-রিজওয়ানের নতুন শিক্ষাজীবন শুরুর বিষয়টি জানান। তিনি ওই সময় বলেছিলেন, "তালহা রেহমানিকে মেন্টর বানানোর মধ্য দিয়ে বাবর আজম ও রিজওয়ান হার্ভার্ডে মর্যাদাপূর্ণ শিক্ষা কার্যক্রম শুরু করছে। ওয়ানডে র‌্যাঙ্কিংয়ের নম্বর ওয়ান ও পাকিস্তান অধিনায়ক বাবর ও টেস্টে তার সহ-অধিনায়ক রিজওয়ান প্রথম কোনো ক্রিকেটার হিসেবে হার্ভার্ড বিজনেস স্কুলের এক্সিকিউটিভ এডুকেশন প্রোগ্রামে যোগ দেবে।‌"

করাচি থেকে এডুকেশন প্রোগ্রামটিতে ভর্তি হতে দুই ক্রিকেটারই যুক্তরাষ্ট্রে পাড়ি দিয়েছেন।

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর