thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৬ জিলহজ ১৪৪৫

সাফ ক্যাম্পে ৩০ জন,বাদ হেমন্ত

২০২৩ জুন ০৩ ১৮:১৭:৪৩
সাফ ক্যাম্পে ৩০ জন,বাদ হেমন্ত

দ্য রিপোর্ট প্রতিবেদক:দক্ষিণ এশিয়ার সর্বোচ্চ টুর্নামেন্ট সাফের জন্য ৩৫ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছিল বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। সবশেষ সিশেলসের বিপক্ষে খেলা দুই ম্যাচের সবাই ছিলেন প্রাথমিক এ স্কোয়াডে।

এ স্কোয়াড থেকে ২৭ জন বেছে নেওয়ার কথা থাকলেও ৩০ জনকে ডেকেছেন কোচ হাভিয়ের ক্যাবরেরা। বাদ পড়েছেন হেমন্ত ভিনসেন্ট বিশ্বাস, ইয়াসিন আরাফাতসহ ৫ জন।

এদিকে আগামী ৪ জুন থেকে বসুন্ধরা কিংস অ্যারেনায় হাভিয়ের কাবরেরার শিষ্যরা সাফের ক্যাম্প শুরু করবে। অন্যদিকে আগামী ২১ জুন থেকে ৪ জুলাই পর্যন্ত আট দল নিয়ে ভারতের ব্যাঙ্গালুরুতে মাঠে গড়াবে এবারের আসর।

সাফ ফুটবল চ্যাম্পিয়নশিপের আগে ১০ জুন পর্যন্ত ঢাকায় অনুশীলন করবে লাল-সবুজ শিবির। এরপর কম্বোডিয়ার উদ্দেশ্যে রওনা দিবে বাংলাদেশ দল। সেখানে আগামী ১৫ জুন স্বাগতিকদের বিপক্ষে একটি প্রীতি ম্যাচ খেলবে ক্যাবরেরার শিষ্যরা। এর পরদিনই ব্যাঙ্গালুরুতে পৌঁছানোর কথা রয়েছে তাদের।

৩০ সদস্যের স্কোয়াড :

গোলরক্ষক :আনিসুর রহমান জিকো, মিতুল মারমা, শহিদুল আলম ও শ্রাবণ।

ডিফেন্ডার :তারিক কাজী, রিমন হোসেন, বিশ্বনাথ ঘোষ, টুটুল হোসেন বাদশা, তপু বর্মণ, ঈশা ফয়সাল, মেহেদি হাসান মিঠু, রহমত মিয়া ও আলমগীর মোল্লা।

মিডফিল্ডার :মাশুক মিয়া জনি, সোহেল রানা, মজিবুর রহমান জনি, সোহেল রানা, শাহরিয়ার ইমন, রবিউল হাসান, জামাল ভূঁইয়া, আবু সাইদ, মেহেদী হাসান ও মোহাম্মদ হৃদয়।

ফরোয়ার্ড :রাকিব হোসেন, সুমন রেজা, ফয়সাল আহমেদ ফাহিম, এলিটা কিংসলে, মোহাম্মদ ইব্রাহিম, রফিকুল ইসলাম ও আমিনুর রহমান সজীব।

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর