thereport24.com
ঢাকা, সোমবার, ২৫ সেপ্টেম্বর ২০২৩, ১০ আশ্বিন ১৪৩০,  ১০ রবিউল আউয়াল 1445

ব্যারিস্টার সুমনসহ মোট ১৭ ব্যক্তিকে সালাউদ্দিনের আইনি নোটিশ 

২০২৩ জুন ০৬ ১৯:৪৫:২৩
ব্যারিস্টার সুমনসহ মোট ১৭ ব্যক্তিকে সালাউদ্দিনের আইনি নোটিশ 

দ্য রিপোর্ট প্রতিবেদক:গেল মার্চ মাসের শেষ সপ্তাহ থেকে নানা ঘটনায় গণমাধ্যমের শিরোনামে আসছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। নানা মাধ্যমে বিভিন্ন কর্মকাণ্ডের কারণে বাফুফের সভাপতি কাজী সালাউদ্দিনের সমালোচনা হয়েছে। এসব ঘটনায় ব্যারিস্টার সুমনসহ মোট ১৭ ব্যক্তি/সংস্থাকে আইনি নোটিশ দিয়েছেন দেশের ফুটবলের এই শীর্ষ কর্মকর্তা।

আর্থিক অনিয়ম ও নানা অসঙ্গতির কারণে ফিফা থেকে নিষিদ্ধ বাফুফে সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগের হয়ে মামলা লড়া সিনিয়র আইনজীবী আইনজীবী আজমালুল হোসেন কেসির মাধ্যমে ব্যারিস্টার সুমনসহ মোট ১৭ ব্যক্তি/সংস্থাকে আইনি নোটিশ দিয়েছেন সালাউদ্দিন। ফলে সালাউদ্দিনের এই আইনি নোটিশ প্রদান নিয়েও নানা প্রশ্ন উঠছে।

গত কয়েক বছর ধরেই বাফুফে ও কাজী সালাউদ্দিন নিয়ে প্রায়ই সমালোচনা করে আসছেন সুমন। তাই এই আইনি নোটিশের মাধ্যমে সোহাগের আইনী পদক্ষেপ ইস্যুতে সালাউদ্দিনের সম্পৃক্ত থাকার বিষয়টি আরও অনেক স্পষ্ট হয়েয়ে বলে ধারণা ফুটবলসংশ্লিষ্ট অনেকের। আবার আইনজীবী আজমালুল হোসেন কেসির করা লিগ্যাল নোটিশ অন্যতম ব্যক্তি ব্যারিস্টার সুমন।

এই আইনজীবী ছাড়াও বাফুফে সদ্য পদত্যাগ করা নির্বাহী সদস্য আরিফ হোসেন মুন, ক্রীড়া সংগঠক শাকিল মাহমুদ চৌধুরিকেও এই আইনী নোটিশের আওতায় এনেছেন সালাউদ্দিন। পাশাপাশি গণমাধ্যমে প্রচারিত কিছু সংবাদ এবং গণমাধ্যমে বক্তব্য প্রদান করা সংবাদকর্মীদেরও আইনী নোটিশ দিয়েছেন সালাউদ্দিনের আইনজীবী।

আইনি নোটিশ গ্রহীতাদের বৃহস্পতিবার ৮ জুন সকাল দশটার মধ্যে উত্তর প্রদান করতে বলা হয়েছে। এই সময়ের মধ্যে উত্তর প্রদান না করলে পরবর্তী পর্যায়ে আইনী পদক্ষেপের কথাও বলা হয়েছে লিগ্যাল নোটিশে।

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর