thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২১ মে 24, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১৩ জিলকদ  1445

সিলেটে  ট্রাক-পিকআপ ভ্যান সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ১৫ 

২০২৩ জুন ০৭ ১৪:৫৪:৪০
সিলেটে  ট্রাক-পিকআপ ভ্যান সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ১৫ 

দ্য রিপোর্ট প্রতিবেদক:সিলেটের নাজিরবাজার এলাকায় ট্রাক-পিকআপভ্যান সংঘর্ষের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ১৫ জনে দাঁড়িয়েছে।

বুধবার (৭ জুন) সিলেট ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক সফিকুল ইসলাম ভূঁইয়া এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন ভোরে সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ সুরমার নাজির বাজার এলাকার কুতুবপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে নয়জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- সাধু মিয়া (৩০), হারিছ মিয়া (৫০), রশিদ মিয়া (৪০), দুলাল মিয়া (৪৫), বাদশা মিয়া (৩০), সৌরভ (২৫), সাগর (২০), সাহেদ নুর (৪৫) ও ওয়াহিদ আলী (৩০)। নিহতরা সবাই নির্মাণশ্রমিক।

পুলিশ ও স্থানীয় সূত্র থেকে জানা যায়, সিলেট থেকে ছেড়ে যাওয়া পিকআপভ্যানের প্রায় ৩০ জন নির্মাণ শ্রমিক ওসমানীনগর উপজেলার গোয়ালাবাজার যাচ্ছিল। বুধবার ভোর সাড়ে ৫টায় দক্ষিণ সুরমার নাজিরবাজার এলাকায় কুতুবপুর নামক স্থানে পৌঁছলে মুনশীগঞ্জ থেকে ছেড়ে আসা সিলেটগামী মালবোঝাই ট্রাকের সঙ্গে শ্রমিক বহনকারী পিকআপের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ১১ জন নিহত হন। পরে হাসপাতালে নেওয়ার পর আরও ৪ জন নিহত হয়েছেন। তবে আরও কয়েকজনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

সহকারী পরিচালক সফিকুল ইসলাম ভূঁইয়া জানান, নির্মাণশ্রমিক বহনকারী পিকআপভ্যানটি ওসমানীনগরের উদ্দেশ্যে যাচ্ছিল। বুধবার ভোরে নাজিরবাজার এলাকায় পৌঁছালে ঢাকা থেকে সিলেটগামী ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। তখন পিকআপভ্যানটি সড়কের পাশে পড়ে যায় ও ট্রাকটি দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলে ১১ জন নিহত হন। এ সময় বেশ কয়েকজনকে হাসপাতালে পাঠানো হলে সেখানে আরও চারজন মারা যান।

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর