thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১ শ্রাবণ ১৪৩১,  ৯ মহররম 1446

ষড়যন্ত্রকারীরা নির্বাচন এলেই এক হয়ে যায়: স্বরাষ্ট্রমন্ত্রী 

২০২৩ জুন ১০ ১৮:০১:২০
ষড়যন্ত্রকারীরা নির্বাচন এলেই এক হয়ে যায়: স্বরাষ্ট্রমন্ত্রী 

দ্য রিপোর্ট প্রতিবেদক:ষড়যন্ত্রকারীরা নির্বাচন এলেই এক হয়ে যায় আরেকটা নতুন ষড়যন্ত্রের জন্য বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।

শনিবার (১০ জুন) দুপুরে ঢাকার ধামরাইয়ের বন্যা-কুশুরা পুলিশ ক্যাম্প উদ্বোধন উপলক্ষে মাদক ও সন্ত্রাসবিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, দেশে নির্বাচন এলেই অনেক স্রোত কাউন্টার স্রোত আসে। যারা গণতন্ত্রের মাধ্যমে ক্ষমতায় যেতে চায় না, নির্বাচনে অংশগ্রহণ করে না, তারা নির্বাচন যাতে না হয় এ জন্য অরাজকতা করতে থাকে। এ ধরনের কার্যকলাপ আমরা এখনও দেখছি। সবসময় দেখে আসছি। দেশকে নিয়ে অনেক ষড়যন্ত্র হচ্ছে। বাংলাদেশের স্বাধীনতার সময় একদম শেষ মুহূর্তে আমাদের বাধাগ্রস্ত করার জন্য প্রচেষ্টা হয়েছিল। সেদিন যে বন্ধুরা আমাদের পাশে দাঁড়িয়েছিল, তারা হলো আমাদের প্রকৃত বন্ধু।

তিনি আরও বলেন, আমাদের শুরুতে যারা রক্ত চক্ষু দেখিয়েছিলেন, তারা আজ নানা ধরনের বিভ্রান্তিকর পরিস্থিতি তৈরির প্রচেষ্টায় রয়েছেন। শেখ হাসিনা শুধু আমাদের নেতা নয়, তিনি বিশ্বনন্দিত নেতা। তিনি কারও রক্তচক্ষু কিংবা ধমকে মাথা নত করেন না বা ঘাবড়ে যান না। তিনি সব সময় মাথা উঁচু করে চলতে শিখেছেন। আমাদের মাথা উঁচু করে চলতে শেখার প্রেরণা দিয়ে যাচ্ছেন।

এ সময় ঢাকা জেলার পুলিশ সুপার মো. আসাদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-২০ আসনের সংসদ সদস্য বেনজির আহমেদ, পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম প্রমুখ।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর