thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

ইভিএমে ওঝা ঝাড়ফুঁক করেও কিছুই পায়নি: সিইসি

২০২৩ জুন ১০ ১৮:১১:০৪
ইভিএমে ওঝা ঝাড়ফুঁক করেও কিছুই পায়নি: সিইসি

দ্য রিপোর্ট প্রতিবেদক:ইভিএমে ওঝা ঝাড়ফুঁক করেও কিছুই পায়নি বলে মন্তব্য করেছেন প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আওয়াল।

শনিবার (১০ জুন) দুপুরে জালালাবাদ গ্যাস টি অ্যান্ড ডি সিস্টেম লি. অডিটোরিয়ামে সিলেট সিটি কর্পোরেশন নির্বাচন-২০২৩ উপলক্ষে প্রার্থীদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন তিনি।

কাজী হাবিবুল আওয়াল বলেন, কোনো প্রার্থী আচরণবিধি লঙ্ঘন করলে প্রার্থিতা বাতিল হতে পারে। আপনারা কেউ এমন কিছু করবেন না যাতে আপনাদের প্রার্থিতা বাতিল হয়। তবে সিসিটিভির মাধ্যমে সব কেন্দ্রের পরিস্থিতি পর্যবেক্ষণ করা হবে। কোনো ভোটার যদি সঠিকভাবে ভোট দিতে না পারেন। তাহলে আপনারা চিৎকার করে দিবেন। আমরা সেখান থেকে বসে ব্যবস্থা নিবো। তিনি আরও বলেন, ইভিএম নিয়ে অনেকেই অনেক কথা বলেন। এটার পরীক্ষা অনেক আগেই শেষ হয়ে গেছে। ইভিএমের ভেতরে জিন-ভূত, প্রেত থাকে বলে অনেকেই বলেছেন। আমরা এরকম কোনো কিছু পাইনি। অনেক ওঝা ঝাড়ফুঁক করেও কিছুই পায়নি।

এ সময় উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনের সচিব মো. জাহাংগীর আলম, সিলেট মেট্রোপলিট পুলিশের কমিশনার ইলিয়াছ শরীফ বিপিএম (বার) পিপিএম, সিলেট জেলা প্রশাসক মো.মজিবর রহমান, সিলেট জেলার পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন, সিলেটের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার ফয়সল কাদের প্রমুখ।

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর