thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

১৫ বিচারক বদলি

২০১৪ এপ্রিল ০১ ১৭:৩৪:৩৯
১৫ বিচারক বদলি

দ্য রিপোর্ট প্রতিবেদক : ১৫ বিচারককে বদলি করেছে সরকার। এর মধ্যে ১২ জন জেলা ও দায়রা জজ এবং ৩ জন অতিরিক্ত জেলা জজ ও সমপর্যায়ের কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

বাংলাদেশ সুপ্রিমকোর্টের পরামর্শে মঙ্গলবার আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগ থেকে এ সংক্রান্ত আদেশ জারি করা হয়েছে।

জেলা ও দায়রা জজ এবং সমপর্যায়ের কর্মকর্তাদের মধ্যে পিরোজপুরের জেলা ও দায়রা জজ বিপ্লব গোস্বামীকে চুয়াডাঙ্গার জেলা জজ, খাগড়াছড়ির জেলা জজ মো. আমিরুল ইসলামকে নেত্রকোণার জেলা জজ, পটুয়াখালীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. আবদুল আজিজ মণ্ডলকে সিলেটের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক, নড়াইলের জেলা জজ মো. আবদুল মতিনকে ঠাকুরগাঁওয়ের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক, খুলনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. হাছানুজ্জামানকে নীলফামারীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক হিসেবে বদলি করা হয়েছে।

এ ছাড়া ঠাকুরগাঁওয়ের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. ইসমাইল হোসেনকে খুলনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক, ঢাকার বিশেষ জজ আদালত নং-৯ এর বিশেষ জজ মো. মজিবুর রহমানকে নড়াইলের জেলা জজ, ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নং-৩ এর বিচারক এসএম রেজানুর রহমানকে রাজবাড়ীর জেলা জজ, খুলনার শ্রম আদালতের চেয়ারম্যান মো. মোশাররফ হোসেনকে পিরোজপুরের জেলা জজ, চট্টগ্রাম কাস্টমস হাউসের আইন কর্মকর্তা মনির আহমেদ পাটোয়ারীকে মৌলভীবাজারের জেলা জজ, সিলেটের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক আবুল কাসেম মো. মোস্তফাকে ঢাকার কর আপিলাত ট্রাইব্যুনালের সদস্য (বিচার) এবং মৌলভীবাজারের জেলা ও দায়রা জজ মো. আবদুর রশিদকে ঢাকার বিভাগীয় স্পেশাল জজ পদে বদলি করা হয়েছে।

তিনজন অতিরিক্ত জেলা জজ এবং সমপর্যায়ের কর্মকর্তাদের মধ্যে ময়মনসিংহের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কেএম ইমরুল কায়েসকে ঢাকার অতিরিক্ত মহানগর দায়রা জজ, রাজশাহীর অতিরিক্ত জেলা জজ এ কে এম শহিদুল ইসলামকে টাঙ্গাইলের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এবং বগুড়ার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জালাল উদ্দিন আহমদকে সিরাজগঞ্জের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট পদে বদলি করা হয়েছে।

(দ্য রিপোর্ট/আরএমএম/এপি/সা/এপ্রিল ০১, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর