thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

২০১৪ এপ্রিল ০২ ১২:১৮:৩২
চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

চট্টগ্রাম অফিস : চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। এর মধ্যে নগরীতে একজন ও সীতাকুণ্ডে দুইজনের মৃত্যু হয়েছে।

নিহতরা হলেন- মো. হুমায়ুন (৪৫), কিবরিয়া (৩০) ও জাহাঙ্গীর।

নগর পুলিশের উপ-কমিশনার বাবুল আক্তার জানান, বুধবার ভোররাতে বটতলী রেলস্টেশন এলাকায় বাসের ধাক্কায় মো. হুমায়ুন নামে এক পথচারী নিহত হয়েছেন।

হুমায়ুন কক্সবাজার জেলার কুতুবদিয়া থানার বড়ঘোপ ইউনিয়নের মুরালিয়া গ্রামের বাসিন্দা।

তিনি জানান, রাস্তা পার হওয়ার সময় হানিফ পরিবহনের একটি বাস ধাক্কা দিলে হুমায়ুন গুরুতর আহত হন। পথচারীরা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে মঙ্গলবার রাত পৌনে ১টার দিকে ছোট কুমিরার সুলতানা জুট মিলস এলাকায় রাস্তা পার হতে গিয়ে অ্যাম্বুলেন্সের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই কিবরিয়া (৩০) নামের এক যুবক নিহত হন।

কিবরিয়া কুমিরা মাঝামাঝিপাড়ার মৃত মৌলভি মোস্তফার ছেলে।

কুমিরা পুলিশ ফাঁড়ির সার্জেন্ট জিল্লুর রহিম দ্য রিপোর্টকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে বুধবার ভোরে শুকলাল হাট এলাকার বাজারে ফজরের নামাজ পড়তে যাওয়ার পথে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস জাহাঙ্গীর নামে এক পথচারীকে চাপা দিলে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা উদ্ধার করে সীতাকুণ্ড হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসকতাকে মৃত ঘোষণা করেন।

জাহাঙ্গীর শুকলাল হাটের এনামুল হকের মালিকানাধীন আজমীর বেকারির শ্রমিক। তার গ্রামের বাড়ি কুমিল্লার নাঙ্গলকোট বলে জানা গেছে।

(দ্য রিপোর্ট/কেএইচ/ইইউ/এএস/এজেড/এপ্রিল ০২, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর