thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১,  ১৩ জিলহজ ১৪৪৫

এবার আ.লীগের পক্ষে ভোট চাইলেন জামাপুরের ডিসি

২০২৩ সেপ্টেম্বর ১২ ১৮:০৩:১৯
এবার আ.লীগের পক্ষে ভোট চাইলেন জামাপুরের ডিসি

দ্য রিপোর্ট প্রতিবেদক:সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে ‘বর্তমান আওয়ামী লীগ সরকারকে পুনরায় নির্বাচিত করা আমাদের প্রত্যেকের অঙ্গীকার’ বলে মন্তব্য করেছেন জামালপুরের জেলা প্রশাসক (ডিসি) মো. ইমরান আহমেদ।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) সকাল থেকে এ সংক্রান্ত একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। এতে জেলাজুড়ে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

এর আগে সোমবার বিকেলে মাদারগঞ্জ পৌরসভার নবনির্মিত ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন ডিসি। ভিডিওতে জামালপুরের ডিসিকে বলতে শোনা যায়, ‘যে সরকার এই উন্নয়ন করেছে, এই উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য সেই সরকারকে আবার নির্বাচিত করে, আবার ক্ষমতায় আনতে হবে। এটা হবে আমাদের প্রত্যেকের অঙ্গীকার। আমি এটা মনে করি। আপনারা নিজের চোখে দেখে সরকারের প্রতি অকৃতজ্ঞতা করবেন না।’ অনুষ্ঠানে মাদারগঞ্জ পৌরমেয়র মির্জা কবিরের সভাপতিত্বে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, পুলিশ সুপার মো. কামরুজ্জামানসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

এদিকে জেলা প্রশাসকের এমন বক্তব্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ার পর সচেতন নাগরিকেরা বলছেন, সরকারি কর্মকর্তা হয়ে এ সরকারের পক্ষে ভোট চাওয়া বা সরকারকে পুনরায় নির্বাচন করার অঙ্গীকার করানো এটি কোনোভাবেই ঠিক নয়। এ বিষয়ে জামালপুর জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির (দুপ্রক) সাধারণ সম্পাদক জাহাঙ্গীর সেলিম বলেন, ভিডিওটিতে আমি তার (ডিসি) বক্তব্য শুনেছি। একজন প্রজাতন্ত্রের কর্মচারী হয়ে এ ধরনের বক্তব্য তিনি দিতে পারেন না। এটি নৈতিকতাবিরোধী বলে মনে করেন তিনি।

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর