thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর ২০২৩, ২৩ অগ্রহায়ণ ১৪৩০,  ২৪ জমাদিউল আউয়াল 1445

নর্থ সাউথ ইউনিভার্সিটিতে সোশিও ক্যাম্পের দ্বিতীয় কর্মশালা অনুষ্ঠিত

২০২৩ সেপ্টেম্বর ২৫ ২১:০২:২৭
নর্থ সাউথ ইউনিভার্সিটিতে সোশিও ক্যাম্পের দ্বিতীয় কর্মশালা অনুষ্ঠিত

দ্য রিপোর্ট প্রতিবেদক:নর্থ সাউথ ইউনিভার্সিটির সোশ্যাল সার্ভিসেস ক্লাব এর পক্ষ থেকে অনুষ্ঠিত হচ্ছে পাঠাও প্রেজেন্ট সোশিও ক্যাম্প '১১'কো-পাওয়ারর্ড বাই লিরা ইম্পোর্ট, এসোসিয়েটস পার্টনার কম্পিউটার ম্যানিয়া বিডি এবং ব্লু-চিজ।

বাংলাদেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয় থেকে আগত ২৮৬ টি দল নিয়ে প্রতিযোগিতাটি শুরু হলেও প্রথম রাউন্ডের কার্যক্রম শেষে এর মধ্যে থেকে ৩০টি দল নির্বাচিত হয়। ২২ই সেপ্টেম্বর, রোজ শুক্রবার,বিকাল ৪ ঘটিকায় সম্পন্ন হলো এই ক্যাম্প এর দ্বিতীয় ওয়ার্কশপ। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তাশরীফ ইসলাম,বি 2বি অ্যাক্টিভেশন এক্সিকিউটিভ ব্রিটিশ আমেরিকান টোব্যাকো, বাংলাদেশ।তিনি কেস সলভিং স্ট্রেটিজি এবং প্রেজেন্টেশন স্কিল নিয়ে সকল প্রতিযোগীদের মাঝে আলোচনা করেন।

উক্ত অনুষ্ঠান সম্পর্কে ক্লাবের প্রেসিডেন্ট কৌশিক মাহমুদ বলেন, বিভিন্ন সামাজিক সমস্যা নিরসনে সোশিও ক্যাম্প অগ্রণী ভূমিকা পালন করেন ও সাধারন মানুষ ও তরুন সমাজকে সুন্দর সমাজ গঠনে অনুপ্রেরণা যোগাবে। সোশিও ক্যাম্প সম্পর্কে আমদের ক্লাবের ফ্যাকাল্টি অ্যাডভাইজার মেসবাউল হাসান চৌধুরী বলেন, "এই প্রতিযোগিতায় মেধা এবং সৃজনশীল মাধ্যমে বৈষম্য ও সমস্যার সমাধান করতে পারবে শিক্ষার্থীরা।

পাঠকের মতামত:

SMS Alert

শিক্ষা এর সর্বশেষ খবর

শিক্ষা - এর সব খবর