thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৪ মে 24, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১৬ জিলকদ  1445

ফ্যামিলি টেক্সের উৎপাদন কার্যক্রম সম্পূর্ণ বন্ধ

২০২৩ সেপ্টেম্বর ৩০ ০২:১৭:৩৯
ফ্যামিলি টেক্সের উৎপাদন কার্যক্রম সম্পূর্ণ বন্ধ

দ্য রিপোর্ট প্রতিবেদক:পুঁজিবাজারে বস্ত্র খাতে তালিকাভুক্ত কোম্পানি ফ্যামিলি টেক্স (বিডি) লিমিটেডের করখানা পরিদর্শন করেছে ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) প্রতিনিধি দল। তবে নর্দার্ণ জুট ম্যানুফ্যাকচারিং লিমিটেড, দুলামিয়া কটন লিমিটেড এবং রিজেন্ট টেক্সটাইল লিমিটেডের মতোই এবার এই কোম্পানিটির উৎপাদন কার্যক্রম বন্ধ পেয়েছে ডিএসইর পরিদর্শক দল।

ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

ডিএসই জানিয়েছে, তাদের একটি পরিদর্শক দল ফ্যামিলি টেক্স (বিডি) লিমিটেডের বর্তমান কার্যক্রম দেখার জন্য কারখানায় ২৭ সেপ্টেম্বর পরিদর্শনে যায়। কারখানা পরিদর্শনকালে ডিএসইর প্রতিনিধি দল দেখে কোম্পানিটির কার্যক্রম সম্পূর্ণ বন্ধ রয়েছে।

শেয়ারবাজারের বেঁধে দেওয়া নিয়ম প্রতিপালন, কারসাজি, উৎপাদনসহ বিভিন্ন কার্যক্রম খতিয়ে দেখতে তালিকাভুক্ত ১৪ কোম্পানি পরিদর্শনের সিদ্ধান্ত নেয় ডিএসই। নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি) ডিএসইর এই সিদ্ধান্তে অনুমোদন দেয়।

এর আগে ডিএসইর পরিদর্শক দল নর্দার্ণ জুট ম্যানুফ্যাকচারিং কোম্পানি, দুলামিয়া কটন এবং রিজেন্ট টেক্সটাইলের বর্তমান উৎপাদন অবস্থা দেখতে কারখানা পরিদর্শনে যায়। পরিদর্শনে এই তিন কোম্পানির কারখানা বন্ধ পায় ডিএসই। ডিএসই পরিদর্শনের অনুমতি পাওয়া অন্য কোম্পানিগুলো হলো -ফরচুন সুজ, ন্যাশনাল ফিড মিলস, সেন্ট্রাল ফার্মাসিউটিক্যালস, সিভিও পেট্রোকেমিক্যাল, ফ্যামিলি টেক্সটাইল, কেয়া কসমেটিকস, খান ব্রাদার পিপি, ঢাকা ডাইং, জাহিন স্পিনিং এবং জাহিন টেক্সটাইল ইন্ডাস্ট্রিজ লিমিটেড।

পাঠকের মতামত:

SMS Alert

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর