thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

চট্টগ্রামে আগুনে পুড়ে একই পরিবারের ৪ জন নিহত

২০১৪ এপ্রিল ০৩ ১০:৩৭:১৪
চট্টগ্রামে আগুনে পুড়ে একই পরিবারের ৪ জন নিহত

চট্টগ্রাম অফিস : চট্টগ্রামের লোহাগাড়ায় আগুনে পুড়ে দুই সন্তানসহ স্বামী-স্ত্রীর করুণ মুত্যু হয়েছে। বুধবার রাত আড়াইটায় উপজেলার আধুনগর ইউনয়িনের সিপাহী পাড়ায় এ মর্মান্তিক ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আব্দুর রহিম (৪২), তার স্ত্রী নাসিমা আক্তার (৩৭), বড় মেয়ে রেশমীন আকতার (১৩) ও আরেক মেয়ে লাকি আক্তার সুমী (৯)।

লোহাগাড়ার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাজান জানান রাত আড়াইটার দিকে আব্দুর রহিমের বেড়ার তৈরী ঘরে আগুন লাগে। আগুনের লেলিহান শিখা মুহূর্তেই চারদিকে ছড়িয়ে পড়লে ভিতরে ঘুমন্ত অবস্থায় থাকা চারজন আগুনে পুড়ে মারা যান। বেড়ার তৈরী ঘর হওয়ায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ে এবং নিমিষে সব পুড়ে গেছে বলে স্থানীয়রা জানিয়েছেন।

এদিকে আব্দুর রহিমের আরো ২ পুত্রের একজন হেফজখানায় ও অন্যজন নানাবাড়ীতে থাকায় তারা সৌভাগ্যক্রমে বেঁচে যায়। নিহত আব্দুর রহিম পেশায় কাঠমিস্ত্রি। ১৫ বছর আগে তিনি ইসলাম ধর্ম গ্রহণ করেন।

এ দিকে এ মর্মান্তিক এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। শত শত লোক ভিড় করছে ঘটনাস্থলে। গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন লোহাগাড়া উপজেলা চেয়ারম্যান এডভোকেট ফরিদ উদ্দীন খান।

ওসি মো. শাহজাহান জানান, প্রাথমিকভাবে সিগারেটের আগুন থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। নিহতদের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তে জন্য মর্গে পাঠানো হয়েছে।

(দ্য রিপোর্ট/কেএইচএস/জেএম/এপ্রিল ০৩, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর