thereport24.com
ঢাকা, সোমবার, ৪ মার্চ 24, ২০ ফাল্গুন ১৪৩০,  ২৩ শাবান 1445

গাজীপুরে  দুইটি কাভার্ড ভ্যানে আগুন 

২০২৩ নভেম্বর ৩০ ১১:২৭:২২
গাজীপুরে  দুইটি কাভার্ড ভ্যানে আগুন 

দ্য রিপোর্ট প্রতিবেদক:গাজীপুর সিটি করপোরেশনের ঝাজর এলাকায় ককটেল বিস্ফোরণ ঘটিয়ে দুইটি কাভার্ডভ্যানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকালে ঝাজর এলাকায় ঢাকা-বাইপাস মহাসড়কে এ ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, ঢাকা বাইপাস সড়কের ঝাজর এলাকায় ১০-১২ জন দুর্বৃত্ত পোশাক কারখানায় ব্যবহৃত দুটি কাভার্ডভ্যানের গতিরোধ করে। এ সময় তারা চালক ও সহযোগীকে নামিয়ে দেয়। এক পর্যায়ে পেট্রল ঢেলে কাভার্ডভ্যান দুটিতে আগুন ধরিয়ে দেয়। পরে দুর্বৃত্তরা ককটেল বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্ক সৃষ্টি করে পালিয়ে যায়। চালক ও সহযোগীদের ডাকাডাকিতে আশপাশের লোকজন ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা করে এবং ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে জয়দেবপুর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আধা ঘণ্টা চেষ্টায় আগুন নেভায়।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আবদুল্লাহ আল আরেফিন বলেন, দুটি কাভার্ডভ্যানের অগ্নিসংযোগের খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আধা ঘণ্টার চেষ্টায় আগুন নেভায়। আগুনে কাভার্ডভ্যান দুটির সামনের অংশ পুড়ে গেছে।

গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম বাংলানিউজকে বলেন, সকালে কে বা কারা দুটি কাভার্ডভ্যানে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায়। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর