thereport24.com
ঢাকা, বুধবার, ২৮ ফেব্রুয়ারি 24, ১৫ ফাল্গুন ১৪৩০,  ১৮ শাবান 1445

"অতি উৎসাহী কর্মকর্তাদের অচিরেই জবাবদিহি করতে হবে"

২০২৩ ডিসেম্বর ০৬ ২০:৩৪:৩৬

দ্য রিপোর্ট প্রতিবেদক:অতি উৎসাহী কর্মকর্তাদের অচিরেই জবাবদিহি করতে হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।

বুধবার (৬ ডিসেম্বর) বিকেলে ভার্চুয়াল সংবাদ সম্মেলনে তিনি এমন মন্তব্য করেন।

রিজভী বলেন, যুক্তরাষ্ট্র নতুন করে জানিয়েছে পুলিশের বিশেষ শাখা সোয়াটকে আর সহযোগিতা করবে না। যারা দেশের সম্মান নষ্ট করছেন, অতি উৎসাহী এসব কর্মকর্তাদের অচিরেই জনগণের কাছে জবাবদিহি করতে হবে। তিনি বলেন, দেশের জনগণ, বিরোধী দলগুলোর বিরোধিতা এবং আন্তর্জাতিক মহলের অব্যাহত আহ্বান উপেক্ষা করে নির্বাচন করার মতো আত্মঘাতি খেলায় মেতে উঠেছে সরকার।

এ সময় নির্বাচনে অংশ নিতে যারা মনোনয়নপত্র জমা দিয়েছেন, তাদের মনোনয়নপত্র প্রত্যাহারের আহ্বান জানিয়ে বিএনপির এই নেতা বলেন, যারা এই পাতানো নির্বাচনে অংশ নিচ্ছেন বা সহযোগিতা করছেন, তাদের যদি ন্যূনতম দেশপ্রেম, বিবেচনাবোধ থাকে তবে ফিরে আসুন। আপনারা মীর জাফরের উত্তরসূরি হবেন না।

রিজভী বলেন, প্রজাতন্ত্রের কোনো কর্মকর্তা-কর্মচারী ভাগ-বাটোয়ারার পাতানো নির্বাচনে কোনো সহযোগিতা করবেন না। ভোটাররা ভোটদান থেকে বিরত থাকুন। তিনি বলেন, গত তিনটি জাতীয় নির্বাচনে মানুষ ভোট দিতে পারেনি। ১২ কোটি ভোটারের কাছে আমাদের আহ্বান আপনারা কারও প্রহসনের নির্বাচন করার স্বার্থসিদ্ধিতে অংশ নেবেন না।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর