thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

সাতক্ষীরায় গাড়িচাপায় বিজিবি সদস্য নিহত

২০১৩ নভেম্বর ১৩ ১১:১৮:৫৯
সাতক্ষীরায় গাড়িচাপায় বিজিবি সদস্য নিহত

সাতক্ষীরা সংবাদদাতা : সাতক্ষীরায় গাড়িচাপায় নিহত হয়েছে এক বিজিবি সদস্য। এ সময় গুরুতর জখম হয়েছে এক হাবিলদার। মঙ্গলবার রাত ৮টার দিকে সাতক্ষীরা-কালীগঞ্জ সড়কের দীঘির ধারে এ ঘটনা ঘটে।

নিহত বিজিবি সদস্যের নাম আব্দুর জব্বার(৩০)। তার বাড়ি যশোর জেলার মনিরামপুর উপজেলার কুদলা গ্রামে। আহত হাবিলদারের নাম আব্দুর রশীদ (৪৮)। তিনি ঝালকাটি জেলা সদরের বাসিন্দা। তারা সাতক্ষীরা ৩৮ বিজিবি ব্যাটালিয়নের আওতাধীন ভোমরা বিওপিতে কর্মরত।

সাতক্ষীরা সদর উপজেলার মাগুরা গ্রামের আব্দুস সাত্তারের ছেলে ও শহরতলীর মিল বাজার সাজাব যতনে এন্টারপ্রাইজের মালিক জাহাঙ্গীর হোসেন একটি সাদা রংয়ের পিকআপ (বলরো) ভর্তি চীন থেকে আমদানিকৃত রসুন মঙ্গলবার রাত ৮টার দিকে ভারতে পাচারের উদ্দেশ্যে ভোমরা সীমান্তের ভাড়–খালি গ্রামের রইচউদ্দিন মুহুরীর ছেলে আব্দুস সালামের কাছে পাঠাচ্ছিল।

বিজিবি আটক করবে এমন খবরের ভিত্তিতে চালক শহরের ইটাগাছার কুদ্দুস ওই পিকআপটি দেবহাটার কুলিয়া আশু মার্কেটের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল। পথিমধ্যে আলীপুর দীঘির ধারে নাথপাড়ার শওকত হোসেনের বাড়ির সামনে ওই পিকআপটিকে থামার জন্য ভোমরা বিওপি ক্যাম্পের হাবিলদার আব্দুর রশীদ ও বিজিবি সদস্য আব্দুর জব্বার একটি মোটর সাইকেলে করে থামার জন্য সিগন্যাল দেয়।

চালক গাড়ি না থামিয়ে দুইজনকেই চাপা দিয়ে চলে যায়। রাত ৯টার দিকে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসকরা আব্দুর জব্বারকে মৃত বলে ঘোষনা করে।

যশোর সম্মিলিত সামরিক হাসপাতালের চিকিৎসক ডাঃ কাওছার আলী জানান, ৭২ ঘণ্টা না কাটলে আব্দুর রশীদের শারীরিক অবস্থা সম্পর্কে কিছু বলা যাবে না। তবে জাহাঙ্গীর হোসেন নিজেকে একজন ব্যবসায়ি দাবি করে বলেন, ‘কোন প্রকার চোরাই পণ্য পাচার ও বিজিবি সদস্যকে চাপা দেওয়া সম্পর্কে তার কিছু জানা নেই।’

সাতক্ষীরা-৩৮ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল এটিএম ইমাম আহসান চোরাচালানিদের গাড়ির চাপায় আব্দুর জব্বারের মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেন।

বুধবার ভোর ৪টার দিকে দেবহাটার কুলিয়া আশু মার্কেটে মোক্তার হোসেনের ছেলে নজরুল ইসলামের (চিটার) গুদাম থেকে ওই পিকআপে থাকা আনুমানিক দেড় হাজার কেজি রসুন উদ্ধার করা হয়েছে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইনামুল হক জানান, এ ঘটনায় ভোমরা বিজিবি ক্যাম্পের সুবেদার তোফাজ্জেল হোসেন বাদি হয়ে বুধবার সকালে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

(দিরিপোর্ট২৪/আকে/এমসি/নভেম্বর ১৩, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর