thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

ভারতীয় দলে নতুন মুখ কুলকারনি

২০১৩ নভেম্বর ১৩ ১২:৩৪:০৪
ভারতীয় দলে নতুন মুখ কুলকারনি

দিরিপোর্ট২৪ ডেস্ক : ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শচিন টেন্ডুলকারের বিদায়ী টেস্টের আগে ওয়ানডে স্কোয়াড ঘোষণা করেছে বিসিসিআই। স্কোয়াডে চমক হিসেবে প্রথমবারের মতো দলে ডাক পেয়েছেন পেসার ধাওয়াল কুলকারনি।

রঞ্জি ট্রফিতে ভালো পারফর্ম করে নির্বাচকদের দৃষ্টি কেড়েছেন কুলকারনি। গত আগস্ট-সেপ্টেম্বরে বিশাখাপত্তমে নিউজিল্যান্ডের বিপক্ষে ভারতের ‘এ’ দলের হয়ে খেলেছেন এই বোলার। লিস্ট ‘এ’র ওই ম্যাচে ৫ উইকেট নেন তিনি। তার সঙ্গে স্কোয়াডে অন্তর্ভুক্ত হয়েছেন মোহিত শর্মা। চলতি বছর দেশের হয়ে জিম্বাবুয়ের বিপক্ষে খেলে ছিলেন হরিয়ানার এই পেসার।

অস্ট্রেলিয়ার বিপক্ষে বাজে পারফর্ম করার পরও ১৫ সদস্যের স্কোয়াডে জায়গা পেয়েছেন যুবরাজ সিং। তবে কাঁধের ইনজুরি কাটিয়ে উঠতে অলরাউন্ডার রবিচন্দ্র জাদেজাকে বিশ্রাম দিয়েছেন নির্বাচকরা। কিন্তু দল থেকে বাদ পড়েছেন পেসার ইশান্ত শর্মা ও বোলার বিনয় কুমার।

৩ ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ওয়ানডেতে ২১ নভেম্বর মুখোমুখি হবে দুদল।

ভারত ওয়ানডে স্কোয়াড: মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক), শেখর ধাওয়ান, রোহিত শর্মা, বিরাট কোহলি, যুবরাজ সিং, সুরেশ রায়না, রবিন্দ্র জাদেজা, আর অশ্বিন, ভুবনেশ্বর কুমার, মোহাম্মদ শামি, আম্বাতি রাইডু, অমিত মিশ্র, জয়দেব, ধাওয়াল কুলকারনি ও মোহিত শর্মা।সূত্র: ক্রিকইনফো

(দিরিপোর্ট২৪/সিজি/এমআই/নভেম্বর ১৩, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর