thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

বৃহস্পতিবার ঢাবিতে আসছেন প্রধানমন্ত্রী

২০১৩ নভেম্বর ১৩ ১২:৫২:৪০
বৃহস্পতিবার ঢাবিতে আসছেন প্রধানমন্ত্রী

ঢাবি প্রতিবেদক : বৃহস্পতিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এদিন সকাল ১০টায় তিনি বিশ্ববিদ্যালয়ের একটি নতুন আবাসিক হল, একটি টাওয়ার, এমবিএর নতুন একটি ভবন ও শিক্ষকদের আবাসিক কোয়ার্টার ভবনের উদ্বোধন করবেন। সোমবার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা মোঃ আশরাফ আলী খান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, নবনির্মিত বিজয় একাত্তর হল, বঙ্গবন্ধু টাওয়ার, এমবিএর নব নির্মিত ভবন ও শিক্ষকদের আবাসিক কোয়ার্টার আবুল খায়ের ভবনের উদ্বোধন করবেন। এ উপলক্ষে বিশ্ববিদ্যালয় সব ধরনের প্রস্তুতিমূলক কাজ সম্পন্ন করেছে। উদ্বোধনী অনুষ্ঠানটি বিশ্ববিদ্যালয়ের নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে আয়োজিত হবে বলে জানান তিনি।

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর অধ্যাপক ড. এম আমজাদ আলী বলেন, ‘প্রধানমন্ত্রী আগমন উপলক্ষে ক্যাম্পাসের সৌন্দর্য বৃদ্ধিতে বাড়তি উদ্যোগ নেয়া হয়েছে। বিশ্ববিদ্যালয়ের পরিস্থিতি স্বাভাবিক রাখতে ক্যাম্পাসের বিভিন্ন স্থানে অতিরিক্ত আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা দায়িত্ব পালন করছেন।’

এদিকে প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসকে সাজানো হচ্ছে নতুন সাজে। রাস্তার সংস্কার, দেয়াল চুনকাম, আবর্জনা অপসারণসহ বিভিন্ন ধরনের পরিস্কার-পরিচ্ছন্নতামূলক কাজের উদ্যোগ নেয়া হয়েছে। ছাত্রলীগের উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন দেয়ালে সরকারের উন্নয়নমূলক কাজের প্রচার নিয়ে দেয়াল লিখন চলছে।

(দিরিপোর্ট২৪/জেএইচ/এমসি/নভেম্বর ১৩, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

শিক্ষা এর সর্বশেষ খবর

শিক্ষা - এর সব খবর